1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

বশেমুরবিপ্রবিতে দু’মাসে বাসের দেড়শো লিটারের বেশি তেল চুরি

মেজবা রহমান,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৩৩৮ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) নিজস্ব বাস থেকে গত দুমাসে দেড়শো লিটারের বেশি তেল চুরি হয়েছে। সর্বশেষ বৃহস্পতিবার রাতের প্রথম প্রহরে ১০ নাম্বার বাস থেকে ৮৭ লিটার তেল চুরি হয়। পরে একেরপর এক চাঞ্চল্যকর চুরির ঘটনা উঠে আসে।

বৃহস্পতিবার দুপুরে এক ফোনালাপে পরিবহন দপ্তরের পরিচালক হাসেম রেজা বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের বাসগুলো থেকে বিভিন্ন সময়ে সম্প্রতি সময়ে দেড়শো লিটারের বেশি তেল চুরি হয়েছে৷ আমি গত সেপ্টেম্বরে এই দায়িত্বে আসার আগে ১,৩ও ৭ নাম্বার বাস থেকে বিভিন্ন সময়ে এই তেল চুরির ঘটনা নজরে আসে।

চুরি ঘটনাকে কেন্দ্র করে তদন্ত কমিটি গঠনের বিষয়ে তিনি জানান, বিষয়টি কেবলই আমাদের দৃষ্টি গোচর হয়েছে।আমরা দ্রুত তদন্ত কমিটি গঠন করে সংশ্লিষ্ট দোষীদের বের করার চেষ্টা করছি ।

এ বিষয়ে রেজিস্ট্রার মো. দলিলুর রহমান বলেন, তেল চুরি হওয়ার বিষয়টি মৌখিক ভাবে শুনেছি। তবে তদন্ত কমিটি গঠন শেষে তাদের রিপোর্ট অনুযায়ী আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরে তেল ও গ্যাসের বিষয়ে দীর্ঘ দিন ধরে নানা গুঞ্জন হয়ে আসছে। এমনকি করোনাকালীন ক্যাম্পাস বন্ধ থাকাকালীন পরিবহন খাতে তেলগ্যাস বাবদ ৫৫ লাখ ৫৯ হাজার টাকার হিসাব দেখানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION