1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

বশেমুরবিপ্রবিতে NYBB এর উদ্যোগে “2 Minutes Bio-Talk” প্রতিযোগিতা অনুষ্ঠিত

মেজবা রহমান,স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৩৬৯ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বিজিই বিভাগে Network of Young Biotechnologists of Bangladesh (NYBB) আয়োজিত ‘2 Minutes Bio-Talk ‘প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে৷

বুধবার (৩০ ডিসেম্বর) বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগে(বিজিই) নেটওয়ার্ক অফ ইয়ং বায়োটেকনোলজিস্টস অফ বাংলাদেশ (NYBB) এর বশেমুরবিপ্রবি স্টুডেন্ট চ্যাপ্টার কর্তৃক প্রতিযোগিতাটি আয়োজিত হয়।

NYBB বাংলাদেশের বায়োটেকনোলজি বিভাগের ছাত্র-ছাত্রীদের জন্য এটি একটি সম্মিলিত প্লাটফর্ম। বায়োটেকনোলজি সেক্টরের সকল শিক্ষার্থী ও প্রফেসনালসদের একত্রিত করার লক্ষে NYBB যাত্রা শুরু করে।বর্তমানে ৩৫ টি ভিন্ন ভিন্ন প্রতিষ্ঠানের ৫৪০০ বায়োটেকনোলজি উচ্চাকাঙ্খীদের সম্মিলিত প্লাটফর্ম।

বশেমুরবিপ্রবি বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ার বিভাগে আয়োজিত হয়েছে ‘2 Minutes Bio-Talk ‘ শীর্ষক সাইন্টিফিক প্রেজেন্টেশন প্রতিযোগিতার তৃতীয় এপিসোড। প্রতিযোগিতায় বিজিই বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড.মুশতাক ইবনে আয়ুব।বিজিই বিভাগের সভাপতি ও সহকারী অধ্যাপক জনাব মোঃ শাহাবউদ্দিনের সভাপতিত্ত্বে অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়েছে।

এসময় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বিজিই বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শাহাবউদ্দিন,সহকারী অধ্যাপক জনাব আবদুল্লাহ আল জোবায়ের,বিজিই বিভাগের প্রভাষক জনাব ইমদাদুল হক সোহাগ এবং জনাব রিজওয়ান মাহমুদ।

প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে বিজিই ২য় বর্ষের শিক্ষার্থী অয়ন বালা,প্রথম রানার্সআপ ৪র্থ বর্ষের শিক্ষার্থী কাজী ইফতি আরাফাত। দ্বিতীয় রানার্সআপ ২য় বর্ষের শিক্ষার্থী অনন্যা চন্দ।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে সনদ ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION