1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

নবাগত জেলা প্রশাসকের বোয়ালমারীতে কম্বল-কৃষকদের সার-বীজ- সমবায়ীদের চেক বিতরন

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ২৭০ জন নিউজটি পড়েছেন।

ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার (পি এ এ) যোগদানের পরই ৯টি উপজেলার মধ্যে এই প্রথম বোয়ালমারী উপজেলার বীরমুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সুধী সমাজের ব্যক্তিবর্গদের সাথে মতবিনিময় সভা করেছেন।
আজ সোমবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা হলরুমে প্রশাসনের আয়োজনে এবং ইউএনও মোশারেফ হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার( পি এ এ)।

এ সময় তিনি বলেন, এ উপজেলায় কোন বাল্য বিবাহ, ইভটিজিং, স্কুল চলাকালীন সময়ে কোন ছাত্র-ছাত্রী স্কুল ড্রেস ছাড়া বাইরে আড্ডা দেওয়া চলবে না। তিনি বলেন, মাদক নিয়ন্ত্রণসহ বাংলাদেশের মধ্যে এ জেলাকে শিক্ষার উন্নয়নে দেশের মধ্যে মডেল হিসেবে গড়ে তোলা হবে। এ বিষয়ে উপজেলা প্রশাসন এবং স্থানীয় জনপ্রতিনিসহ সুশীল সমাজের তিনি সহযোগিতা চান। এ গুলো বাস্তবায়নের জন্য তিনি উপজেলা প্রশাসনকে নির্দেশ দেন।

মতবিনিময় সভা শেষে উপজেলা পরিষদ চত্বরে কৃষকদের মাঝে সার ও বীজ, সমবায়ীদের চেক বিতরণ এবং উপজেলা ভূমি অফিসের আয়োজনে প্রায় দুই শতাধিক ভূমিহীনদের মাঝে সমবায় নিবন্ধন ও শীতার্থ কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, পৌর মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা কৃষি কর্মকর্তা প্রীতম হোড়, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আব্দুর রশিদ, থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাজান মৃধা পিকুল, অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, ঘোষপুর ইউপি চেয়ারম্যান ইমরান হোসেন নবাব, ময়না ইউপি চেয়ারম্যান আ. হক মৃধা, সাতৈর ইউপি চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু, চতুল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা মাধ্যমিক শিক্ষা সমিতির সভাপতি মো. ইসরাফিল মোল্যা, ছোলনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাররফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় পৌরসভার কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION