1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

সাংবাদিক বিষ্ণু চক্রবর্তীর চিকিৎসায় নতুন করে মেডিকেল বোর্ড গঠন

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৯৫০ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট প্রতিনিধিঃ

বিভিন্ন উপসর্গ নিয়ে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি দৈনিক কালেরকন্ঠের বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীর চিকিৎসায় নতুন করে বৃহত পরিসরে উচ্চ পর‌্যায়ের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বি এস এম এম ইউর বিভিন্ন বিভাগের প্রধানরা ওই বোর্ডে উপস্থিত থাকবেন। বিভিন্ন টেস্টের রিপোর্ট বুধবার বোর্ডে উপাস্থাপন করা হবে। বি এস এম এম ইউ এর মেডিসিন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা. সোহেল মাহমুদ আরাফাত ওই বোর্ডের প্রধান। বি এস এম এম সুত্র এই তথ্য জানিয়েছেন।

বিষ্ণু প্রসাদের চিকিৎসায় এর আগে ২২ মার্চ বিভিন্ন বিভাগের ৯ জন বিভাগীয় প্রধানকে নিয়ে বি এস এম এম ইউতে মেডিকেল বোর্ড গঠন করা হয়। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকরা তার বিভিন্ন ধরণের পরীক্ষা নিরীক্ষা করছেন। তবে চিকিৎসকরা এখনো নিশ্চিত ভাবে বিষ্ণু প্রসাদের রোগ নির্ণয় করতে পারেনি। বিষ্ণু প্রসাদ করোনার টিকা গ্রহণ করার পর থেকে প্রায় দুই মাস ধরে বিভিন্ন উপসর্গের সাথে লড়াই করে বেঁচে আছেন। ৭ ফেব্রুয়ারি বাগেরহাট সদর হাসপাতালে করোনার প্রথম ডোজ ভ্যাকসিন নেওয়ার পর থেকে প্রায় দুই মাস ধরে তিনি অসুস্থ রয়েছেন।

বাগেরহাট এবং খুলনার চিকিৎসকরা দফায় দয়ায় বিভিন্ন টেস্ট করেও তার রোগ নির্ণয় করতে পারেনি। অবস্থার আরো অবনতি হলে ১৬ মার্চ তাকে বাগেরহাট থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় বিএসএমএমইউতে ভর্তি করা। সেখানে মেডিসিন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা. সোহেল মাহমুদ আরাফাতের অধিনে এই সাংবাদিকের চিকিৎসা চলছে বলে তার পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION