1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

কাশিয়ানীতে পাগলকে পেটালেন মসজিদের ইমাম, চিকিৎসা মেলেনি হাসপাতালে

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১১৮৩ জন নিউজটি পড়েছেন।

নবধারা প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় এক পাগলকে পিটিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় মসজিদের এক ইমাম। উপজেলার ভাটিয়াপাড়া উড়াল সেতুর নিচে এ ঘটনা ঘটে।

এদিকে গুরুতর আহত হওয়া সত্বেও অভিভাবক না থাকায় কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। যদিও তখনো তিনি অচেতন ছিলেন এবং অঝোরে তার পা দিয়ে রক্ত ঝরছিল।

আজ ১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে অজ্ঞাত এক পাগল কে পিটিয়ে গুরুতর আহত করে পিংগলিয়া দক্ষিণ-পূর্ব পাড়া বাইতুন নূর জামে মসজিদের ইমাম রফিকুল ইসলাম (২৭) । তিনি গোপালগঞ্জ সদরের কাজুলিয়া গ্রামের আব্দুল ওয়াদুদ দাড়িয়ার ছেলে। মসজিদ টি নতুন হওয়ায় ইমামতির পাশাপাশি তিনি টাকা আদায় করে থাকেন বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

এলাকাবাসী পাগলকে গুরুতর আহত অবস্থায় কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে দায়সারা ভাবে চিকিৎসা প্রদান করে ভ্যানে ফেলে রাখে।

সরেজমিনে হাসপাতালে গিয়ে দেখা যায়, ভ্যানওয়ালা পাগল কে নিয়ে হাসপাতাল থেকে বের হয়ে যাচ্ছেন। নবধারা প্রতিবেদক তাকে জানতে চাইলে ভ্যানওয়ালা বলেন, “ডাক্তারসাব এটটা ইংরেশন দেছে। পাগোলের কেউ না থাওয়ায় ভর্তি না নিয়ে চলি যাতি কইছে।” (ডাক্তার সাহেব একটা ইনজেকশন দিয়েছেন। পাগলের কেউ না থাকায় ভর্তি না নিয়ে চলে যেতে বলেছেন।)

হাসপাতাল গেইটের চায়ের দোকানদার রফিকুল ইসলাম মন্টু বলেন, “পাগল হলিও সে মানুষ। তারে চিকিৎসা দিতি হবে। ঘটনাডা ভালো হয় নাই। আমি এর বিচার চাই।”

১০০ শয্যা বিশিষ্ট কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছবিটি আজ বৃহস্পতিবার সন্ধ্যায় তোলা | ছবিঃ নবধারা

কর্তব্যরত চিকিৎসক ডাঃ আবরার নাদিম জানান, “আমি তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। অভিভাবক না থাকায় তাকে ভর্তি করা সম্ভব হলো না।”

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ওমর আলী বলেন, “কর্তব্যরত চিকিৎসক যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে পারেননি। তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ব্যবস্থা গ্রহণ করতে পারতেন।”

কাশিয়ানী থানার সাব-ইন্সপেক্টর জুনায়েদ হোসেন নবধারা কে বলেন, “একজন পাগলকে মারধরের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পাগল কে মারধর করায় উত্তেজিত এলাকাবাসী ইমামকে মারতে উদ্যত হলে তাদের হাত থেকে ইমামকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ভিকটিমের শারীরিক অবস্থা দেখতে গেলে তাকে আমরা হাসপাতালে পাই নাই।”

কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায় মুঠোফোনে নবধারা কে বলেন, “পাগল হলেও তাকে চিকিৎসা সেবা দিতে হবে। আমি হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করছি।”

 

নবধারা/বিএস/এমএইচ ০০৭

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION