1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন

বশেমুরবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ২৫৫ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাংবাদিক ফোরামের নব-নির্বাচিত সদস্যরা।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর ১ টায় তারা পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।এসময়ে ফাতেহা পাঠসহ বঙ্গবন্ধু ও ১৫ আগষ্ট তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে প্রার্থনা করা হয়। এসময়ে বঙ্গবন্ধুর সমাধিস্থলে অবস্থিত পাঠাগারের গ্রন্থাগারিক যোগেন্দ্রনাথ বাড়ৈয়ের কাছে সংগঠনটির প্রকাশিত সাময়িকী ‘মুজিব তর্জনী’ তুলে দেওয়া হয়। পরে নবগঠিত কমিটির সদস্যরা বঙ্গবন্ধু পরিবারের জ্যেষ্ঠ সদস্য ও সাবেক সাংবাদিক শেখ বোরহান উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের উপদেষ্টা সফিকুল আহসান ইমন, শেখ আব্দুর রহিম, মেজবা রহমান, সভাপতি রিফাত ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুর রহমান সৈকত সহ সংগঠনের অনান্য সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিজের অনুভূতি প্রকাশ করে নবনির্বাচিত কমিটির সভাপতি রিফাত ইসলাম বলেন, বঙ্গবন্ধুর নামাঙ্কিত বিশ্ববিদ্যালয়ের এই সাংবাদিক সংগঠনের নেতৃত্ব পাওয়া আসলেই সৌভাগ্যের। আমাকে যারা ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদেরকে প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ।সংগঠনের সার্বিক বিষয়ে সবার সহায়তা কামনা করি।

সাধারণ সম্পাদক সাইফুর রহমান সৈকত বলেন, আমাদের নতুন পথচলায় সবার সাহায্য কামনা করি।নতুন নেতৃত্বে সংগঠনকে সামনের দিকে আরও এগিয়ে নিতে আপনাদের পাশে থাকার বিকল্প নাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION