1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

এতিমদের সাথে বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মেজবা রহমান, স্টাফ রিপোর্টার
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৩৮ জন নিউজটি পড়েছেন।

এতিমদের নিয়ে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠা ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে ।

বুধবার বিকেলে গোপালগঞ্জের স্থানীয় চর গোবরা ফয়জুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এই আয়োজন করা হয়।এ উপলক্ষে এতিমখানার প্রায় অর্ধশতাধিক এতিমদের মাঝে দুপুরের খাবারের আয়োজন করা হয় ।

এসময়ে বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের সভাপতি রিফাত ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুর রহমান সৈকত, সহ সভাপতি সায়েম রায়ান সিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান মিম, দপ্তর সম্পাদক গোলাম রাব্বি, উপদেষ্টা সফিকুল আহসান ইমন, মেজবা রহমান, শেখ আব্দুর রহিম ,সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের ইমাম মুফতি আব্দুল্লাহ আল মামুনসহ এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে সাংবাদিক ফোরামের সভাপতি রিফাত ইসলাম বলেন, গতানুগতিক ধারায় প্রতিষ্ঠা বার্ষিকী পালন না করে গতবারের মতো এবারেও আমরা ভিন্নভাবে এতিমদের নিয়ে এই আয়োজন করলাম। আমাদের সবার নিজ অবস্থান থেকে সমাজের এতিম ও অসহায় মানুষের পাশে থাকা দরকার।

প্রসঙ্গত, বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরাম ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয়৷শসংগঠনটির প্রতিষ্ঠালগ্ন থেকে বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রাখার প্রয়াসে কাজ করে আসছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION