1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

নৌ কর্মকর্তা নিহতের ঘটনায় ঘাতক ড্রাইভার র‌্যাবের হাতে আটক

ফরিদপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৩৮১ জন নিউজটি পড়েছেন।
ফরিদপুর রাজবাড়ী জেলাতে বেপরোয়া গতিতে মাইক্রোবাসের চাপায় নৌবাহিনী কর্মকর্তার ক্লুলেস হত্যার ঘটনায় পলাতক গাড়ি ড্রাইভার কে আটক করেছে র‌্যাব-০৮,(ফরিদপুর ক্যাম্পে)
আজ ৭জুলাই  বিকাল ৩টার সময় র‌্যাব-০৮, বরিশালের (ফরিদপুর ক্যাম্প) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফরিদপুর রাজবাড়ী রাস্তার মোড় থেকে পলাতক আসামী মোঃ জাকির হোসেন ওরফে জাহিদ(৪৮), পিতা :আলাউদ্দিন মোল্লা, সাং-রাঘুয়াপাড়া বাখুন্ডা থানা-কোতয়ালী, জেলা- ফরিদপুরকে গ্রেফতার করেন।
র‌্যাব সূত্রে জানা যায়,গত (২৯জুন) ঈদের দিন রাজবাড়ী জেলার সদর থানা কল্যানপুর ধানের চাতল এলাকায় ফরিদপুরের দিক হতে আসা মাইক্রোবাস ড্রাইভার বেপরোয়া গতিতে মাইক্রোবাস চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় নৌবাহিনী কর্মকর্তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুই জনের মধ্যে নৌবাহিনী কর্মকর্তা পেটি অফিসার সজিব মোল্লা(২৪) ঘটনাস্থলেই নিহত হন এবং অপর জন আহত হয়। এবং অপর জনকে রাজবাড়ীর সদর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।
এই ঘটনার পর থেকেই গাড়ি চালক পালিয়ে যায় এবং আত্মগোপন করে থাকে। উক্ত ঘটনায় এক আলোড়ন সৃষ্টি হলে ফরিদপুর র‌্যাব উক্ত মাইক্রোবাস ড্রাইভারকে গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করেন।
তারি ধারাবাহিকতায় র‌্যাব ফরিদপুর গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারে মাইক্রোবাস ড্রাইভার আত্মগোপন করে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ভাঙ্গা রাস্তার মোড় এলাকায় অবস্থান করছে।
 উক্ত সংবাদের ভিক্তিতে ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ নাজমুল হক এর নেতৃত্বে ফরিদপুর জেলার কোতয়ালী খানা  ভাঙ্গা রাস্তার মোড় এলাকায় অভিযান করে মাইক্রোবাস ড্রাইভারকে আটক করেন।
উক্ত আসামীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রাজবাড়ী জেলার আহলাদিপুর হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION