1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

দুমকিতে ইউপি সদস্যের বিরুদ্ধে বাসায় হামলা লুটপাটের অভিযোগ

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৪৭৩ জন নিউজটি পড়েছেন।
পটুয়াখালীর দুমকিতে বাড়ির গেটের দোকান অপসারণের দ্বন্দে নিরীহ পরিবারের বাসাবাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে । উপজেলার  মুরাদিয়ার ইউপি সদস্য নাসির উদ্দিন খানের নেতৃত্বে ৮/১০জনের একটি ভাড়াতে সন্ত্রাসী বাহিনী বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার পিরতলা বাজারের মসজিদ সড়কের বাসায় এ হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনাটি ঘটে । এ ব্যাপারে বাড়ির মালিক সহিদুল ইসলামের স্ত্রী পারভীন আক্তার দুমকি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
বাদিনীর লিখিত অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, সহিদুল ইসলাম-পারভীন দম্পতির বাড়ির গেটের দোকান সরিয়ে দেয়ার পূর্ব শত্রুতার জেরে দক্ষিন মুরাদিয়া গ্রামের মৃত আ: রহিম খার ছেলে  বর্তমান ইউপি সদস্য নাসির উদ্দীন খানের নেতৃত্বে  ৮/১০জনের একটি লাঠিয়াল বাহিনী আকস্মিক হামলা চালিয়ে বাড়ির গেটের দেয়ালের আংশিক ভেঙ্গে ফেলে এবং বাসায় ঢুকে ওয়ারড্রপ খুলে কাগজপত্র, মালামাল তছনছ করে। এসময় বাঁধা দিতে গেলে গৃহকতৃী পারভীন বেগমকে ধাক্কা মেরে ফেলে দিয়ে আলমারীর ড্রয়ার থেকে নগদ ২লাখ টাকা, অন্তত: ১০ভরি ওজনের স্বর্ণালংকার ও একটি ল্যাপটপ লুটে নেয়। এ ঘটনায় গৃহকতৃী পারভীন বেগম বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে দুমকি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগটি সঠিক নয় দাবি করে ইউপি সদস্য নাসির উদ্দীন খান বলেন, আমরা কোন হামলা ভাংচুর করি নাই, বরং আমার মালামাল ওরা (সহিদ-পারভীন গং)ভাংচুর করেছে। সেজন্য মামলা করা হবে।
দুমকি থানার ডিউটি অফিসার এসআই দেলোয়ার হোসেন অভিযোগের সত্যতা স্বীকার করেছেন। অফিসার ইনচার্জ তারেক মো: আবদুল হান্নান বলেন, অমি পটুয়াখালীতে ডিআইজি স্যারের মিটিংএ আছি, ডিউটি অফিসারের সাথে কথা বলে এবিষয়ে একটু পরে জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION