1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবস উপলক্ষে আগামীকাল টুঙ্গিপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নবধারা ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৩৭৭ জন নিউজটি পড়েছেন।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আগামীকাল টুঙ্গিপাড়ায় আসছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।মাননীয় প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।সমাধি কমপ্লেক্স ঘিরে এখন চলছে চুড়ান্ত প্রস্তুতি।গোপালগঞ্জের সর্বত্ব শোকের আবহ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শোকাবহ ১৫ আগষ্ট সকালে টুঙ্গিপাড়ায় পৌছে জাতির পিতার সমাধিতে ফুল দিযে শ্রদ্ধা নিবেদন করবেন। পরে পিতার কবরের  পাশে দাড়িয়ে দোয়া ও মোনাজাত করবেন। এ সময় বিমান, সেনা ও নৌ বাহিনীর একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করবেন।

পরে আওয়ামী লীগের পক্ষ হতে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।এ সময় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ সাথে থাকবেন।

এদিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার টুঙ্গিপাড়ায় আগমন কে ঘিরে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। দলীয় নেতাকর্মীরা তাদের প্রানপ্রিয় নেত্রীকে বরণ করে নিতে অধির আগ্রহে অপেক্ষা করছেন। প্রধান প্রধান সড়কে শোভা পাচ্ছে শোকের ব্যানার ফেস্টুন ও তোরণ। মাসব্যাপী ধারন করা হয়েছে কালো ব্যাচ।

টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র  শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় আসবেন এজন্য টুঙ্গিপাড়াকে পুরো প্রস্তুত করা হয়েছে। কালো কাপড়ে ব্যানার ফেস্টুনে শোকের পরিবেশ তৈরি করা হয়েছে।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দলীয় নেতাকর্মীরা অধির আগ্রহে অপেক্ষা করছেন। প্রিয় নেত্রীকে কাছে পেলে আমাদের শোক শক্তিতে পরিনত হয়।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার টুঙ্গিপাড়ায় আগমন ঘিরে তিন স্তরের নিরাপত্তা বিধান করা হয়েছে।সাদা পোশাকে বাড়ানো হয়েছে নজরদারী।

এদিকে ১৫ আগষ্ট তাদের প্রিয় নেত্রীকে পাশে রেখে গোপালগঞ্জবাসী পালন করবে তাদের সবচেযে শোকের দিনটি। প্রিয় নেতৃকে পাশে রেখে তারা এ শোকাবহ দিনটিকে শক্তিতে রুপান্তরিত করবেন।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাশে রেখে শোকের মাতম কাটিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মা্ণ করবেন এমনটাই আশা গোপালগঞ্জ বাসীর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION