1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

লোহাগড়ায় পুলিশের উপর হামলা ও অস্ত্র ছিনতাইয়ের ঘটনার মূলহতা আটক

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১ মে, ২০২১
  • ৮৫২ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামে দুপক্ষের সংঘর্ষের সময় পুলিশের উপর হামলা ও অস্ত্র ছিনতাইয়ের ঘটনার অন্যতম প্রধান আসামী সানি সরদার (৩৫) কে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস দল। শুক্রবার ( ৩০ এপ্রিল) দুপুরে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। আটককৃত সানি সরদার উপজেলার কুমড়ি গ্রামের রতন সরদার এর ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুমড়ি গ্রামে পুলিশের উপর হামলা ও অস্ত্র ছিনতাইকারী মামলার এজাহার কৃত আসামি সানি সরদার (৩৫) কে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় গ্রেফতার করতে সক্ষম হয়। এ বিষয়ে ডিবি পুলিশের এ এস আই মাহফুজুর রহমান এই প্রতিবেদক কে জানান আসামী সানি সরদার কে গ্রেফতার পূর্বক ওইদিন লোহাগড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান নবধারা কে বলেন, আটককৃত আসামীর বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চেয়ে ১লা মে (শনিবার) আদালতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য,গত ২২ এপ্রিল বৃহস্পতিবার লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামে আধিপত্য বিস্তার কে কেদ্র করে দুপক্ষের দাঙ্গা-হাঙ্গামা ঠেকানোর সময় দুইজন এ এস আই মীর আলমগীর ও মিকাইল হোসেন এর উপর হামলা ও অস্ত্র ছিনতাই এর ঘটনা ঘটে।

ওইদিন জেলা পুলিশের বিভিন্ন ইউনিট অভিযান চালিয়ে আহত এ এস আই ও ছিনতাই হওয়া অস্ত্র উদ্ধার করে ও ৩ জন মহিলাকে আটক করা হয়। এরপর এ এস আই মিকাইল বাদী হয়ে ১৬ জনের বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION