1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

বাগেরহাটে দিনব্যাপী তারুণ্যের মেলা

সোহেল রানা বাবু, বাগেরহাটে
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ২০৫ জন নিউজটি পড়েছেন।

সোহেল রানা বাবু,বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে “আমিও জিততে চাই ইয়ুথ ফেয়ার”নামে দিনব্যাপী তারুণ্যের মেলা অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার(৩০জুন) শহরের সাংস্কৃতিক ফাউন্ডেশন চত্বরে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম আয়োজনে অনুষ্ঠিত মেলায় বিভিন্ন পন্য ও সেবা নিয়ে  ৮টি ষ্টল অংশগ্রহন করে।দিনব্যাপী আয়োজনের মধ্যে বিভিন্ন নাগরিক সমস্যা নিয়ে ৭টি কলেজের অংশগ্রহনে বিতর্ক প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মঞ্চ নাটক, কুইজ প্রতিযোগিতা, ভিডিওগ্রাফি প্রতিযোগিতা সহ নানা আয়োজন ছিল। এসব আয়োজনে শতাধিক যুবক-যুবতীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

 

পরে বিকেলে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন। এছাড়াও দিনব্যাপী এই আয়োজনে, বাগেরহাট জেলা মহিলা লীগের সভাপতি এ্যাডভোকেট শরিফা খানম, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক হাজরা শহিদুল ইসলাম, জেলা মহিলা দলের সভাপতি শাহিদা আক্তার, বাগেরহাটের মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের আহ্বায়ক রিজিয়া পারভিনন, অবসরপ্রাপ্ত শিক্ষক রবীন্দ্রনাথ মুখার্জী, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালে রেজিওনাল ম্যানেজার রুবাইয়াত হাসান, রেজিওনাল কো-অরডিনেটর মোঃ ইয়াসিন আরাফাত ও ইলেকটোরাল প্রোগ্রাম এসিসট্যানট সিলমী সাদিয়া,সাংবাদিক আরিফুল ইসলাম প্রমুখ।

 

 

“আমিও জিততে চাই ইয়ুথ ফেয়ার” এ অংশগ্রহণকারী বাগেরহাটের একাধিক তরুণ বলেন,বর্তমানে দেশে চাকুরীর সুযোগ খুবই কম। উদ্যোক্তা হতে গেলে জটিল প্রতিবন্ধকতা রয়েছে। তরুণদের প্রয়োজনীয় প্রশিক্ষণ ও সহজ ঋণসুবিধা করলে কর্মসংস্থান সৃষ্টি ও বেকারত্ব কমবে। এছাড়া সরকারের স্বাস্থ্যকেন্দ্রে সেবার মানের উন্নতি, নাগরিকদের নিরাপত্তাকে প্রাধান্য দেয়া, নিরাপদ পানি সরবরাহ, অবহেলিত ও সুবিধা-বঞ্চিতদের জন্য উন্নত সেবা, নারীবান্ধব পাবলিক টয়লেট, যৌন হয়রানি বন্ধ, কর্তৃপক্ষের স্বচছ্বতা ও জবাবদিহিতা, পয়ঃবর্জ্য ব্যবস্থাপনা, মশা নিধনের কার্যক্রম আরও জোরদার করার দাবি জানান

তরুণরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION