1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ার বিশ্বাস বাড়ীতে বৈঠক, চেয়ারম্যান প্রার্থী মাহামুদ বিশ্বাস

টুঙ্গিপাড়া(গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ২০৫৬ জন নিউজটি পড়েছেন।

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

 

উপজেলা নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই পরিস্কার হচ্ছে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীতার। গিমাডাঙ্গা গ্রামের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবার বিশ্বাস পরিবারের পক্ষ থেকে কে প্রার্থী হচ্ছেন এ নিয়ে জল্পনা কল্পনা কম হয় নাই। বর্তমান চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস অসুস্থ হওয়াতে এ নিয়ে ধ্রমু্জাল সৃষ্টি হয়েছিল। তিনি নির্বাচন লড়তে পারবেন তো ?

 

অসুস্থতার কারনে তিনি যদি প্রার্থী না হতে পারেন তাহলে তার পরিবার থেকে কে প্রার্থী হবেন এ আলোচনা সরব ছিল পুরো টুঙ্গিপাড়া।

 

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আজ শুক্রবার বিকেলে উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাসের বাড়ীতে গিমাডাঙ্গা পূর্ব পাড়ার মুরব্বিদের এক বৈঠক অনুষ্ঠিত হয়।

 

বিশ্বাস বাড়ীর জৈষ্ঠ্য মুরুব্বি আলী আকব্বর বিশ্বাসের সভাপতিত্বে এ বৈঠকে বর্তমান উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস শারীরিক অবস্থার কারণে নির্বাচনে অংশ নিতে না পারার ঘোষনা দেন ।

 

এ বৈঠকে সিদ্ধান্ত হয় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাদের পরিবারের পক্ষে তার ছোট ভাই বিআরডিবির চেয়ারম্যান, টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সভাপতি বিএম মাহামুদ হক প্রতিদ্বন্দ্বিতা করবেন।

 

উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস বলেন, আপনারা আমার বাবা আলহাজ্ব লায়েক আলী বিশ্বাসের নির্বাচনে সব সময় তার পাশে ছিলেন। আপনারা আমার আবেগ, আমার শেষ ভরসা।আপনারা আমাকে একজন সাধারণ মানুষ হতে সোলায়মান বিশ্বাস বানিয়েছেন। আপনাদের এই ঋণ আমি শোধ করতে পারবো না।আমি আজ অসুস্থতার জন্য আসন্ন উপজেলা নির্বাচনে অংশগ্রহন করতে পারছি না। আমার ছোটভাই মাহামুদ কে আমি আপনাদের হাতে তুলে দিলাম। আপনারা চাইলে সে নির্বাচন করবে।

 

বিএম তাওফিক ইসলাম বলেন, টুঙ্গিপাড়াবাসী আমাদের বিশ্বাস পরিবারকে বারবার ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমাদের উচিত অন্যদের ও সুযোগ দেওয়া। তাই আমি চাই আমাদের কেউ যেন এবার নির্বাচন না করে।

 

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বি এম ফোরকান আলী বলেন, সোলায়মান বিশ্বাস অসুস্থ ছিলেন তিনি সুস্থ হয়ে এসেছেন। তারপক্ষে নির্বাচন করা সম্ভব নয়। তাকে ছাড়া এবার ফাইট দেওয়া কঠিন। ফোরকান বিশ্বাস ও সার্বিক পরিস্থিতিতে নির্বাচন না করার পক্ষে মতামত প্রদান করেন।

 

বিএম মাহামুদ হক বলেন, আপনাদের চাওয়াতে আমি আজ নির্বাচন করার ঘোষণা দিলাম। আপনারা গিমাডাঙ্গাবাসী আমার বাবাকে ভালোবেসে তার পাশে ছিলেন। আমার বড় ভাই সোলায়মান বিশ্বাসের সাথে ছিলেন । আমার পাশে থেকে গিমাডাঙ্গার সম্মান ও ঐতিহ্য ধরে রাখবেন ইনশাআল্লাহ।

 

এ বৈঠকে মোঃ সাহেদ আলী বিশ্বাস  এ পরিবার হতে নির্বাচন না করার পক্ষে, মোঃ খালিদ বিশ্বাস নির্বাচন করার পক্ষে , ইমদাদুল হক বিশ্বাস (জুনিয়র) বক্তব্য রাখেন।

 

বৈঠকের শেষে সভাপতি আকব্বর আলী বিশ্বাস বলেন, নির্বাচনের মাঠ ছেড়ে দেওয়া ঠিক হবে না। আজকের এই বৈঠকে উপস্থিত বৃহত্তর জনগোষ্ঠীর মতামতের ভিত্তিতে আমি মাহামুদ বিশ্বাস নির্বাচন করবেন সে ঘোষনা দিলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION