1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

সারাদিন বিছানায়,তবুও‘দেয়া কথা’রক্ষায় ছুটলেন –হুইপ মাশরাফী

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৫২ জন নিউজটি পড়েছেন।

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইল

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বলেন অসুস্থ শরীর নিয়ে সারাদিন বিছানা থেকে উঠতেই পারিনি। আপনাদের কথা দিয়ে ছিলাম, তাই যত কষ্টই হোক, কথা রাখতে আমার এখানে আসতেই হবে। আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ,কৃতজ্ঞতা এমন একটা জিনিস যার ঋণ কোনো কিছু দিয়েই শোধ করা যায় না।

বুধবার (১মে) রাত সাড়ে ৭টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার কামঠানা সর্বজনীন শ্রী শ্রী মাতা ও রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গণে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। কামঠানা সর্বজনীন শ্রী শ্রী মাতা ও রাধা গোবিন্দ মন্দিরের সভাপতি প্রভাস চন্দ্র সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টন ক্রক্য পরিষদের নড়াইল জেলা কমিটির সদস্য সচিব প্রভাষক রনজিৎ কুমার টিকাদার, শিক্ষক পংকজ কুমার, প্রনাব কুমার সরকার বুলেট সহ প্রমুখ।

হুইপ আরও বলেন,আপনাদের সঙ্গে আমার একটা আত্মার সম্পর্ক তৈরি হয়েছে। বিশেষ করে বিগত নির্বাচনে আপনাদের এই এলাকায় প্রচারণায় যখন এসে ছিলাম তখন আতিথেয়তায় আমার আত্মবিশ্বাস অনেক বেড়েছিল। নির্বাচনের ফলাফলে দেখেছি, আপনারাই এ কেন্দ্র থেকে আমাকে সবচেয়ে বেশি ভোট দিয়েছেন। এটা আমার নৈতিক দায়িত্ব-আপনাদের পাশে থাকা, সুবিধায় না পারি যেকোনো অসুবিধা ও সমস্যা সমাধানে ওতপ্রোতভাবে জড়িয়ে থেকে কাজ করে যাব। যে কোন সময় বিপদ আপদে আমাকে পাশে পাবেন। আর সব সময় রাজনৈতিক বক্তব্য দিতে ভালোও লাগে না। আপনাদের সন্তান হিসেবে ডেকেছেন এসেছি আর ভবিষ্যতেও আসব। বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলছেন সেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আপনারা প্রধানমন্ত্রীকে এ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছিলেন। আর নড়াইল লোহাগড়ার ব্যাপারে তিনি কতটুকু আন্তরিক তা আপনারা কাজের মাধ্যমেই দেখবেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION