1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

চিতলমারীতে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

শফিকুল ইসলাম সাফা, স্টাফ রিপোর্টার, চিতলমারী, বাগেরহাট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৩৮ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা, স্টাফ রিপোর্টার, চিতলমারী, বাগেরহাট

আসন্ন চিতলমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অশোক কুমার বড়াল ও ভাইস চেয়ারম্যান প্রার্থী এস, এম মাহাতাবুজ্জামানের জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামীলীগ , ভ্রাতৃপ্রতিম ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধায় উপজেলার কলাতলা ইউনিয়নের চেয়ারম্যান, ও ইউনিয়ন আ’লীগের উদ্দোগে চিংগড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ মতবিনিময় সভার অয়োজন করা হয়। কলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাদশা শেখের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেসকাত হোসেনের সঞ্চলনায় জনপ্রতিনিধিসহ বিশিষ্টজনেরা উপস্থিত থেকে চেয়ারম্যান প্রার্থী অশোক কুমার বড়াল ও ভাইসচেয়ারম্যান প্রার্থী এস,এম মাহাতাবুজ্জামানকে নির্বাচিত করার দৃঢ প্রত্যায় ব্যাক্ত করেন।

প্রচন্ড গরম উপেক্ষা করে এসময় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদচেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়,ভাইস চেয়ারম্যান এস,এম মাতাবুজ্জামান,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাইজুল ইসলাম তারা,উপজেলা যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ মুন্সিসহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ,স্বোচ্ছাসেবকলীগ, জনপ্রতিনিধি, ও গন্যমান্য এবং সর্বস্তরের নেতাকর্মীরা এ নির্বাচনী মতবিনিময় অংশগ্রহন করেন।

সভায় উপজেলা পরিষদ নির্বাচনে অশোক কুমার বড়াল ও ভাইস চেয়ারম্যা পদে এস,এম মাহাতাবুজ্জামানকে পুনরায় বিজয় নিশ্চত করতে সবার প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION