1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

নগরকান্দায় স্মার্ট ভূমিসেবা সপ্তাহ-২০২৪ শুভ উদ্বোধন

মিঠুন ভদ্র,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৮ জুন, ২০২৪
  • ১১৩ জন নিউজটি পড়েছেন।
মিঠুন ভদ্র,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ
হয়রানি ও দুর্নীতিমুক্ত স্মার্ট ভূমি সেবার বার্তা নিয়ে ‘স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক’ এই প্রতিপাদ্যকে এবার সামনে রেখে ভূমি মন্ত্রণলয়ের উদ্যোগে ফরিদপুরের নগরকান্দায় উপজেলা ভূমি কার্যালয়ের আয়োজনে অফিস চত্বরে ৮ জুন, শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুম বিল্লাহ্ এর সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির রঙিন বেলুন আকাশে উড়িয়ে অনুষ্ঠানটির শুভ উদ্বোধন ঘোষণা করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সরদার, বিশেষ অতিথি হিসেবে ছিলেন নগরকান্দা পৌরসভার মেয়র ও নগরকান্দা মডেল উপজেলা  প্রেসক্লাবের সভাপতি নিমাই চন্দ্র সরকার, নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান, নগরকান্দা সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমির প্রধান শিক্ষক মোঃ বেলায়েত হোসেন মিয়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, নগরকান্দা মডেল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল হাসনাত উজ্জ্বল,  ইউনিয়ন ভূমি অফিসের সহকারি কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ভূমি সেবা প্রার্থীসহ সর্বস্তরের জনগণ। দিনব্যাপী অনুষ্ঠানের কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালী, গাছের চারা রোপণ ও আলোচনা সভা। এসময় সেবা প্রদানের অংশ হিসেবে সেবা প্রার্থীদের হাতে খতিয়ান ও বন্দোবস্ত নবায়ন কপি তুলে দেওয়া হয়।
স্মার্ট ভূমি সেবা সপ্তাহ- ২০২৪ সপ্তাহব্যাপী (৮- ১৪ জুন) অনুষ্ঠানে সেবা কর্মসূচির মধ্যে রয়েছে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে সেবাবুথ এর মাধ্যমে নামজারি, ভূমি উন্নয়ন কর, মিসকেস, অর্পিত সম্পত্তি, বন্দোবস্ত নবায়নসহ ভূমি সংক্রান্ত সকল সেবা প্রদান করা। এছাড়াও নগরকান্দা উপজেলার ৯ টি ইউনিয়ন, ১টি পৌর ভূমি অফিসেও অনুরূপ সেবাবুথের মাধ্যমে এ সেবা  প্রদান করা হবে নিশ্চিত করেন সহকারী কমিশনার ভূমি মোঃ মাসুম বিল্লাহ্।
উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)  শতভাগ সততা, স্বচ্ছতা এবং সেবার মনোভাব নিয়ে দউপজেলাবাসীকে সকল ধরনের ভূমিসেবা প্রদান নিশ্চিত করেন। নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার  কাফী বিন কবির  তার বক্তব্যে নামের জটিলতা ও জমির শ্রেণী পরিবর্তনের বিষয় করণীয় তথ্য প্রদান করেন এবং  ঘুষ দুর্নীতি স্বচ্ছতা ও দজবাবদিহিতার উপরে কোটি টাকার পুরস্কার দেওয়ার চ্যালেঞ্জ ঘোষণা দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION