1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

শেখ হাসিনার সরকার আগামী প্রজন্মের জন্য কাজ করে মুহাম্মদ ফারুক খান এমপি

হুসাইন আহমদ কবির,মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ১২২ জন নিউজটি পড়েছেন।

হুসাইন আহমদ কবির,মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার বেসামরিক বিমান ও পরিবহন ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপি বলেন বাংলাদেশ আওয়ামী লীগ সরকার, শেখ হাসিনার সরকার আগামী প্রজন্মের জন্য উন্নয়ন করে। বাংলাদেশ আওয়ামী লীগ বিশ্বের সর্ববৃহত একটি রাজনৈতিক দল। সারা বিশ্বের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ একমাত্র দল যে দল ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে। বিশ্বের মধ্যে সর্ববৃহত একটি সুসংগঠিত রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ। বাংলাদেশের আজকের এই উন্নয়ন আওয়ামী লীগের উন্নয়ন, আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের উন্নয়ন। রবিবার (২৩ জুন) বিকাল ৫টার সময় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মুকসুদপুর কলেজ মোড়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগের কিছু নেতাকর্মীরা ভুল করেছে, লাইনচ্যুত হয়েছে এটা খুবই দুঃখজনক। যারা প্রকৃত আওয়ামী লীগ করে তারা ভুল করলেও দলের বিরুদ্ধে কাজ করে না। কিছু কিছু নেতাকর্মীরা দলের বিরুদ্ধে কাজ করেছে। প্রকৃত আওয়ামী লীগ নেতারা ভুল করে অন্যের কাছে তার ইমান বিক্রি করেনা।

 

আশা করি তারা আগামীতে এমন ভুল আর করবেনা। জননেত্রী শেখ হাসিনা ক্ষমাশীল রাজনীতি করেন, তাই তিনি সকলকে ক্ষমা করে দিয়ে থাকেন। আওয়ামী লীগের এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আপনাদের ঐক্যবদ্ধ দেশের জন্য কাজ করে যেতে হবে। মনে রাখতে হবে আমরা আজকে যে কাজ, যে উন্নয়ন করে যাবো সেটা আমাদের আগামী প্রজন্ম ভোগ করবে।মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি রবিউল আলম শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুলের সঞ্চলনায় ওই সভায় আর বক্তব্য রাখেন প্রবীণ নেতা আশরাফ আলী আশু, সহ-সভাপতি শ্যামল কান্তি বোস, সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মুক্ত, মুকসুদপুর পৌর
মেয়র আশরাফুল আলম শিমুল, যুবলীগের রিফাতুল আলম মুছা, স্বেচ্ছাসেবক লীগ নেতা তানভীর আহমেদ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জব্বারুল আলম মাহফুজ, কলেজ ছাত্রলীগের সভাপতি মেহরাব হোসেনচয়ন প্রমুখ। অনুষ্ঠানে প্রবীন আওয়ামী লীগ নেতাদের মধ্যে ২৪ জনকে সংবর্ধনা ও সম্মাননা দেয়া হয় এবং ১১৮ জনের মাঝে মুহাম্মদ ফারুক খান এমপির ঐচ্ছিক তহবিলের চেক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION