1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

ফরিদপুরে ধর্ষণচেষ্টার অভিযোগ থানায় মামলা,অভিযুক্ত পলাতক

 সনত চক্র বর্ত্তী ফরিদপুর
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ১০৭ জন নিউজটি পড়েছেন।

 সনত চক্র বর্ত্তী ফরিদপুর :

জেলার মধুখালীতে প্রবাসীর স্ত্রীকে গভীর রাতে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য সয়েল আহমেদের বিরুদ্ধে। অভিযুক্ত সয়েল আহমেদ জেলার মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য। এ ঘটনায় ওই গৃহবধূ মধুখালী থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছেন ওই মেম্বার।

 

জানা যায়, স্বামী সৌদি আরবে থাকেন গত চার বছর। দুই বছর আগে দেশে এসে কিছুদিন থেকে আবার চলে যান। তিন সন্তানকে নিয়ে বাড়িতে থাকেন ওই প্রবাসীর স্ত্রী। প্রতিদিনের মতো রোববার (২৩ জুন) রাতে সন্তানদের খাইয়ে তিনি ও তার সন্তানরা ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১০টার দিকে ওই গৃহবধূ ঘর থেকে বের হয়ে বাথরুমে যান।

 

এ সময়ে আগে থেকে ওঁৎ পেতে থাকা ইউপি সদস্য সয়েল আহমেদ ঘরে ঢুকে লুকিয়ে থাকেন। পরে ওই গৃহবধূ যখন ঘরে ঢোকেন, তখন তাকে ঝাপটে ধরে মুখ চেপে ধরেন সয়েল। কিছু সময় ধস্তাধস্তির পর ওই গৃহবধূ চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এলে সয়েল পালিয়ে যায়। ভুক্তভোগী গৃহবধূ বলেন, ‘দীর্ঘদিন ধরে আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল সয়েল মেম্বার। বিভিন্ন সময়ে স্থানীয় মাতবরদের কাছে নালিশও করেছি, কিন্তু কোনো লাভ হয়নি। মেম্বার টাকাওয়ালা ও প্রভাবশালী এ কারণে তার বিরুদ্ধে কেউ কথা বলে না। তিনি আরও বলেন, ‘আমার স্বামী বিদেশে থাকে। সন্তানদের নিয়ে বাড়িতে থাকি। এই সুযোগ নেওয়ার চেষ্টা করছিল সে। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গতকাল রাতে আমার ঘরে ঢুকে আমাকে ধর্ষণের চেষ্টা করে। আমি মেম্বারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।’ ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবলু খান জানান, এর আগেও একাধিক নারীর সঙ্গে এ ধরনের ঘটনা ঘটিয়েছে ইউপি সদস্য সয়েল আহমেদ। বিভিন্ন ভাতার কার্ড দেওয়ার প্রলোভন দেখিয়েও অসামাজিক কাজ করেছেন তিনি।

 

তার এ ধরনের অনৈতিক কর্মকাণ্ডের বিচারের দাবি জানান তিনি। পাশাপাশি তাকে দ্রুত আইনের আওতায় আনারও দাবি জানান। ইউপি সদস্য সয়েল আহমেদের বাবা রেজাউল করিম জানান, গ্রাম্য দলাদলির কারণে তার ছেলের বিরুদ্ধে ষড়যন্ত্র করে এ মামলা দেয়া হয়েছে। এটি মিথ্যা ঘটনা। মধুখালী থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিউল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী সোমবার দুপুরে ইউপি সদস্য সয়েল আহমেদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

ঘটনার পর থেকেই সয়েল গা ঢাকা দিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION