1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

ফরিদপুরে নো হেলমেট নো ফুয়েল নিয়ম থাকলেও মানছেন না অনেকেই

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ১১৫ জন নিউজটি পড়েছেন।

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি

জেলার মধুখালীতে “নো হেলমেট নো ফুয়েল ” এই নিয়ম থাকলেও তা মানা হচ্ছে না মধুখালী উপজেলার ফিলিং স্টেশনগুলোতে। দেখা যায় তেল নিতে আসা অনেকেরই নেই হেলমেট। চালকেরা বলছেন এটি সুন্দর একটা উদ্যোগ। হেলমেট ছাড়া তেল না দেয়া সবাই এই নিয়ম মানলে দূর্ঘটনা অনেকাংশে কমে আসবে। হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো যেমন অন্যায় তেমনি হেলমেট ছাড়া মোটরসাইকেল ব্যবহারে দূর্ঘটনার সম্ভাবনাও বেশি, তাই সবার হেলমেট ব্যবহার প্রয়োজন। এমনি উদ্যোগ নিয়েছে ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানা পুলিশ।

ঢাকা খুলনা মহাসড়কে মধুখালী উপজেলা গেটের সামনে মোজাফফর ফিলিং স্টেশনের ম্যানেজার মো: মিলন শেখ বলেন, হাইওয়ে পুলিশের উদ্যোগ বাস্তবায়নে আমরা হেলমেট ছাড়া কোনো মোটরসাইকেল চালককে তেল দিচ্ছি না, হেলমেট ছাড়া অনেক মোটরসাইকেল চালক তেল নিতে আসছেন কিন্তু তাদের কে ফিরিয়ে দেয়া হচ্ছে,এমনকি বলা হচ্ছে হেলমেট নিয়ে আসার জন্য।

এদিকে একই বক্তব্য উপজেলার মাঝকান্দি পারিশা ফিলিং স্টেশনের ক্যাশিয়ার সাহিন হোসেন জানান,নো হেলমেট নো ফুয়েল হেলমেট ছাড়া আমরা কাউকে তেল দিচ্ছি না যারা হেলমেট ছাড়া আসছেন তাদেরকে চলে যেতে বলা হচ্ছে।

ঢাকা খুলনা মহাসড়কের আড়কান্দি হযরত শাহজালাল ফিলিং স্টেশনের ক্যাশিয়ার উজ্জ্বল দেবনাথ জানান, হেলমেট ছাড়া তেল নিতে সাধারণত যুবকেরাই বেশি আসে এমনকি তেল না দিলে ভয়ভীতি ও দেখায়,আর মুরুব্বি লোকজন সাধারণ হেলমেট নিয়ে আসে।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাহ্ উদ্দিন চৌধুরী জানান, ফিলিং স্টেশনগুলোতে হেলমেট নাই তেল নাই নিয়মটা হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে করা হয়েছে এবং হাইওয়ে পুলিশ সবসময় ফিলিং স্টেশনগুলো তদারকি করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION