1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

ফরিদপুরে জিপিএ ফাইভ ‌ও বিসিএস থেকে নিয়োগ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠিত

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১১৫ জন নিউজটি পড়েছেন।

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর জেলা স্কুলে এসএসসি ২০২৪ এর   জিপিএ ফাইভ ‌ও ৪১ তম বিসিএস থেকে নিয়োগ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ জুন)সকাল সাড়ে দশটায় এ উপলক্ষে বিদ্যালয় ক্যাম্পাসে এক‌  আলোচনা সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আফরোজা বানুর  সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি ‌ মোঃ হাফিজুর রহমান, ফরিদপুরের  পুলিশ সুপার ‌ মোর্শেদ আলম , জেলা শিক্ষা অফিসার ‌ বিষ্ণুপদ ঘোষাল, অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন  বিদ্যালয়ের প্রভাতী শাখার শিক্ষক স্বপন কুমার ভৌমিক। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয় শিক্ষক নুর ইসলাম কাজল।

সংক্ষিপ্ত আলোচনা সভায় ছাত্রদের মধ্যে  উপদেশমূলক বক্তব্য তুলে ধরা হয় । বক্তারা বলেন এসএসসিতে যারা জিপিএ-৫ পেয়েছে আগামীতে তারা এ ধারাবাহিকতা অব্যাহত রাখবেন। এক্ষেত্রে  শিক্ষার্থীদের ভালো ফলাফল  করার জন্য  অভিভাবকদের ধন্যবাদ জানানো হয়।  বক্তারা বলেন এখন থেকেই ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ঠিক করতে হবে এবং আগামীতে এগোতে হবে। তারা বলেন স্বপ্নকে সফল করতে হলে লেগে থাকতে হবে। হতাশ হওয়া যাবেনা। ভালো সময় আসবে ঐ সময়কে কাজে লাগাতে হবে। তাহলে জীবনে উন্নতি করা সম্ভব। পাশাপাশি দেশকে ভালবাসতে হবে দেশের মানুষকে ভালবাসতে হবে , নিজেকে ভালোবাসতে হবে এবং অভিভাবকদেরও ভালোবাসতে হবে তাহলে জীবন উন্নতি হবেই।

 

অনুষ্ঠানে ফরিদপুর জেলা স্কুলের প্রাক্তন ৪ শিক্ষার্থী নেয়ামত আলী খান , শুভ্র  দেব মন্ডল, কুন্তল বিশ্বাস, তাজবীদুল ইসলাম ইসকেন ৪১ তম বিসিএস পরীক্ষায় নিয়োগ প্রাপ্ত হওয়ায় তাদের অভিনন্দন জানানো হয়।  উল্লেখ করা যেতে পারে এ বিদ্যালয় থেকে মোট ১৫৯ জন শিক্ষার্থী জিপিএ ফাইভ লাভ করেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION