1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

কালীগঞ্জে রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় বিএনপির সবাইকে সর্তক থাকার আহবান

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪
  • ৩০০ জন নিউজটি পড়েছেন।

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে রাষ্ট্রীয় সম্পদ ও জনগণের জানমাল রক্ষায় দলের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার ও সর্তক থাকার জন্য আহবান করেন বিএনপি এর সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গাজীপুর জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য একেএম ফজলুল হক মিলন।

মঙ্গলবার (৬ আগষ্ট) বিকেলে উপজেলার তুমলিয়া ইউনিয়নের বর্ত্তুল গ্রামের নিজ বাড়ীতে বিএনপি এর সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গাজীপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলন কালীগঞ্জ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে আলোচনা সভায় মিলিত হন। এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দেশের রাষ্ট্রীয় সম্পদ, সরকারী স্থাপনা, সেনা বাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার সহ সমস্ত সম্পদ আমাদের জনগণের সম্পদ। এ সম্পদের উপরে যেন কেউ হস্তক্ষেপ, আক্রমন ও সন্ত্রাসী হামলা না করে। দেশের নাগরিক হিসেবে এগুলো রক্ষা করা আমাদের দায়িত্ব। এ গুলো রক্ষায় দলের নেতাকর্মী সহ সর্বস্তরের জনগণকে সর্বোচ্চ ত্যাগ ও সর্তক থাকার জন্য আহবান জানান।

এ সময় অন্যান্যের মাঝে উপজেলা বিএনপির সভাপতি মো. হুমায়ুন কবির মাষ্টার, সাবেক সাধারণ সম্পাদক মো. খায়রুল আহসান মিন্টু, সাধারণ সম্পাদক মো. খালেকুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পদক মো. মাহবুবুর রহমান সবুজ, কালীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মো. লুৎফর রহমান, পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ হোসেন আরমান মাষ্টার, সাধারণ সম্পাদক ইব্রাহিম প্রধান, সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমিন মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আশরাফ নেওয়াজ চৌধুরী শাওন, উপজেলা যুব দলের সাধারণ সম্পাদক হাসানুর রহমান জুয়েল, জেলা যুব দলের যুগ্ম আহবায়ক মো. সোহেল, জেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পদক মো. ইয়াছিন মোল্লা, তুমলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ, নাগরী ইউনিয়ন বিএনপির সভাপতি রহিম সরকার, বাহাদুরশাদী ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জয়নাল আবেদীন, জামালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. হারুন অর রশিদ দেওয়ান সহ উপজেলা, পৌর, বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION