1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

কালীগঞ্জে  বিএনপি নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সামসুল হক জুয়েল, গাজীপুর
  • প্রকাশিতঃ শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭৬ জন নিউজটি পড়েছেন।

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে সন্ত্রাসী হামলায় মোক্তারপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি এস এম এমদাদুল হক আকলু (৬৫) হত্যার প্রতিবাদে কালীগঞ্জ উপজেলা ও প্রতিটি ইউনিয়নে বিক্ষোভ মিছিল করেছে পৌর  ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

 

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে পৌর বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কালীগঞ্জ বাইপাস মোড় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে কালীগঞ্জ খোদেজা কমপ্লেক্সের সামনে প্রতিবাদ সভায় মিলিত হয়। পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম প্রধান এর সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আশরাফ নেওয়াজ চৌধুরী শাওন এর সঞ্চালনায় প্রতিবাদ সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. খায়রুল আহসান মিন্টু, সহ-সভাপতি মো. মোর্শেদ আলম মিন্টু, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা, থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইফুল ইসলাম সুমন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাশিদুল হাসান রিপন, যুগ্ম আহবায়ক আমিন মাহমুদ শরীফ, পনির খন্দকার ও পৌর কাউন্সিলর মো. মোফাজ্জল হোসেন মোমেন।

 

বক্তাগণ বলেন, শুক্রবার সকালে উপজেলার মোক্তারপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. এমদাদুল হক আকলুর উপর সন্ত্রাসীরা হামলা করে তাকে হত্যা করে। গাজীপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি একেএম ফজলুল হক মিলনসহ নেতৃবৃন্দ নিহতের পরিবারের সাথে সাক্ষাৎকালে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নিহত মো. এমদাদুল হক আকলুর বিদেহী আত্মার  মাগফিরাত কামনা করে অনতি বিলম্বে সন্ত্রাসীদের আটক করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

 

সভায় অন্যান্যের মাঝে কালীগঞ্জ পৌর বিএনপির সহ-সভাপতি সালাহ উদ্দিন আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমিন মোল্লা, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, পৌর ছাত্রদলের আহবায়ক মাজহারুল ইসলাম বিপ্লব, সদস্য সচিব সৈকত হোসেন ইমরান, কালীগঞ্জ সরকারী শ্রমিক কলেজ শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. হিমেল খান সহ কালীগঞ্জ পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION