1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

মোল্লাহাটে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৯৭০ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে বীর মুক্তিযোদ্ধা ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ আনোয়ার হোসেন (৭০) ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া-ইন্নাইলাহি রাজিউন। মঙ্গবার সকাল সাড়ে ৬ টায় বার্ধক্য জনিত কারণে নিজ বাসভবনে তিনি মারা যান। তাঁর বাড়ি উপজেলার কোদালিয়া ইউনিয়নের আড়–য়াডিহি গ্রামে তাঁর পিতার নাম মৃত হাশেম শেখ । মঙ্গলবার আসরবাদ তাঁর জানাযার নামাজ আড়ুয়াডিহি মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এবং স্থানীয় আড়ুয়াডিহি কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, চার পুত্র ও ছয় কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা শেখ আনোয়ার হোসেন’র জানাযার নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদা প্রদান কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন , উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, সাবেক ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার ফকির দীন মোহাম্মদ, কোদালিয়া ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম ,সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শিকদার আনোয়ার হোসেন, উপ-পুলিশ পরিদর্শক লিয়াকত হোসেন, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা শেখ আনোয়ার হোসেন এর মৃত্যুতে শোক জানিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এম,পি ও উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহিনুল আলম ছানা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION