1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

রামপাল তাপবিদ্যুৎ কেদ্রে আবারো মালামাল চুরি, আটক-৩

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৩১৬ জন নিউজটি পড়েছেন।

সুজন মজুমদার, রামপাল, প্রতিনিধিঃ 

বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেদ্র থেকে ইলেকট্রিক্যাল ক্যাবল চুরির সময় হাতেনাতে তিনজন দুবৃর্ত্তকে আটক করা হয়েছো। বৃহস্পতিবার গভীর রাতে তাদেরকে আটক করে সেখানকার পাহারারত আনসার সদস্যরা। এই ঘটনায় শুক্রবার রামপাল থানায় মামলা দায়েরের পর আকটকৃতদের বাগেরহাট বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার গৌরম্ভা ইউনিয়নের গৌরম্ভা এলাকার রবিউল শেখের ছেলে মিরাজুল ইসলাম শেখ (২৪), বর্নী এলাকার ফারুক সরদারের ছেলে লতিফুর রহমান (২০) ও শাহিন মুন্সীর ছেলে নাঈম মুন্সী (২০)। মামলার বিবরণে জানা যায়, উপজেলার সাপমারী-কাটাখালী এলাকায় নির্মাণাধীন কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেদ্র থেকে বৃহস্পতিবার রাতে ইলেকট্রিক্যাল ক্যাবল কেটে নিয়ে যাওয়ার সময় ওই তিন ব্যক্তিকে আটক করে আনসার সদস্যরা। এরপর আনসার সদস্যরা রামপাল থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানার এসআই সঞ্জয় পাল ঘটনাস্থলে গিয়ে চুরি হওয়া ১শ ৬০ গজ ইলেকট্রিক্যাল তামার ক্যাবলসহ ওই তিনজনকে রাতে থানায় নিয়ে যায়। এই ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের করেন বিদ্যুৎকেন্দ্রের গনাত্রা হভী লিফটারস কোম্পানীর সাইট ইনচার্জ প্রবীর কুমার। মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে ওই তিনজনকে বাগেরহাট বিঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানা হয়েছে। রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন এতথ্য নিশ্চিত করেছেন।

মামলার বাদী প্রবীর কুমার নবধারা কে বলেন, এর আগেও কয়েকবার এখান থেকে মালামাল চুরি হয়েছে। তখন তাদের ধরা না গেলেও বৃহস্পতিবার রাতে ১ লাখ ২০ হাজার টাকা মূল্যর ১৬০ গজ ইলেকট্রিক্যাল ক্যাবল কেটে চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ওই তিনজনকে আটক করা হয়েছে।

রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন নবধারা কে বলেন, তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে ক্যাবল চুরি অপরাধে ওই প্রতিষ্ঠানের আনসার সদস্যরা তিন জনকে আটক করে থানায় খবর দেয়। আটককৃতসহ ১১জনের নামের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদেরন জেল হাজতে পাঠানো হয়েছে। আটক তিনজন ছাড়াও বাকি ৮জন আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION