1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

শেখ তন্ময় এমপির নির্দেশনায় কচুয়ায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৬৫৫ জন নিউজটি পড়েছেন।

কচুয়া (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময় এমপির নির্দেশনায় করোনার এই সংকটময় মুহুর্তে (লকডাউনে)কচুয়া উপজেলার ৭ ইউনিয়নের ঘরবন্দী অসহায়, দিন মজুর ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জীনাত মহল।

করোনা সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের কারনে সরকারের ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয়ের হতে বিভিন্ন সময়ে প্রাপ্ত ১৯ লক্ষ টাকা ও ২ টন চাউল বিতরনের কার্যক্রম চলমান রয়েছে। উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে প্রাপ্ত লিস্টের মাধ্যমে এই খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শিকদার কামরুল হাসান কচি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অঞ্জন কুন্ডু, ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম আবু বক্কার সিদ্দিক, ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ, ইউনিয়ন চেয়ারম্যানএ্যাড: পঙ্কজ কান্তি অধিকারী, ইউনিয়ন চেয়ারম্যান নকীব ফয়সাল অহিদ, ইউনিয়ন চেয়ারম্যান তাসলিমা বেগম, ইউনিয়ন চেয়ারম্যান সেখ মকবুল হোসেন, ইউনিয়ন চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন সহ উপজেলার ট্যাগ অফিসার, সেনা বাহিনীর সদস্য ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতা ও কর্মীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION