1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

চিতলমারীতে গত ২৪ ঘন্টায় ৫ জনের করোনা শনাক্ত

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৬৬৫ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা চিতলমারী :

বাগেরহাটের চিতলমারীতে গত ২৪ ঘন্টায় মুক্তিযোদ্ধা, হাসপাতালের স্টাফ নার্সসহ ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র‌্যাপিড এ্যান্টিজেন্ট টেস্ট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের পরীক্ষায় তারা করোনায় আক্রান্ত হয়েছে বলে সনাক্ত হয়েছে। এ উপজেলায় কোভিড ১৯ এর দ্বিতীয় ঢেউয়ে ২৫০ জনের করোনা পরিক্ষায় এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৩৬ জন এর মধ্যে সুস্থ হয়েছেন ৭ জন মারা গেছেন ২জন।
মঙ্গলবার (৬ জুলাই) বিকেল সাড়ে ৫ টায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মামুন হাসান এ তথ্য জানিয়েছেন।
গত ২৪ ঘন্টায় আক্রান্তদের ৫ টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। করোনা শনাক্ত ৫ জন হলেন,নালুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা খন্দকার আনায়ারুল ইসলাম (৭০),উপজেলা হাসপাতালের স্টাফ নার্স নিলুফা,প্রিমা রায়, কলাতলা গ্রামের অসিম সাহা (৩৫) ও আড়ুয়া বর্নি গ্রামের আলেয়া বেগম (৭৫)।উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শনাক্তদের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মামুন হাসান নবধারা কে জানান, বর্তমান আক্রান্তদের জ্বরসহ বিভিন্ন উপসর্গ রয়েছে।
চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ লিটন আলী জানান, আক্রান্তদের ৭ টি বাড়ি উপজেলা প্রশাসন থেকে লক ডাউন ঘোষণা করা হয়েছে। এবং তাদেরকে সরকারী সহযোগীতা প্রদান করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION