1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

রামপালের বাঁশতলী ইউনিয়নে অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১১০০ জন নিউজটি পড়েছেন।

সুজন মজুমদার, রামপাল প্রতিনিধিঃ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে বাগেরহাটের রামপালে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার বাঁশতলী ইউনিয়ন পরিষদে ভিজিএফ চাউল বিতরণ করেন বাঁশতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী।

সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়নে মোট ৭শত ৩৭ পরিবারের মাঝে ৯ টি ওয়ার্ডকে তিন তিনটি ওয়ার্ডে ভাগ করে এই চাল বিতরণ করা হচ্ছে। প্রথমদিনে ৭,৮,৯ দিতীয় দিনে ৪৫৬ ও শেষদিন (সোমবার) ১২৩, ওয়ার্ডের হতদরিদ্রদের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর এই ভিজিএফ চাল বিতরণ করা হবে। খুলনা সিটির মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও বন ও পরিবেশ বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি’র তত্বাবধনায়নে ইউনিয়নের ৭শত ৩৭ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর এই ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

এসময়  বাঁশতলী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, মোঃ বিল্লাল হোসেন, ইউপি সচিব, শিবপদ পাল, ইউপি সদস্য, শেখ আবুল কাশেম, শেখ আবু তালেব, রেজাউল কুদরতি, হাওলাদার বুলবুল আহমেদ, মল্লিক মিজানুর রহমান, ফকির নজরুল ইসলাম মুক্ত, শেখ মুজিবুর রহমান, শেখ হারুত আলী, শিকদার জিয়াউর রহমান ও মহিতুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।

বাঁশতলী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী নবধারা কে বলেন, পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া দুস্থ ও গরীব পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণে করোনার জন্য আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে ও লোকসমাগম বেশি না হয় এর জন্য ইউনিয়নের মোট ৯ টি ওয়ার্ডকে তিন তিনটি ওয়ার্ডে ভাগ করে তিনদিনে আমাদের এই চাল বিতরণের সিন্ধান্ত নিয়েছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION