1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

নড়াগাতীতে পূর্ব শত্রুতার জেরে ছিনতাইয়ের অভিযোগ !

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৮৫১ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গা ইউনিয়নের চরমধুপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ১৪ আগষ্ট (শনিবার) অনুমান রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। এ ঘটনায় ১৫ আগষ্ট ভুক্তভুগী ওই গ্রামের টুকু মল্লিকের ছেলে মোঃ মোস্তাক মল্লিক (৪০) একই গ্রামের লকু মোল্যার ছেলে মামুন মোল্যা (৪৫), রাশেল মোল্যা (৩৮), সোহেল মোল্যা (৩০), কাবুল মোল্যা (১৯) ও মিকাইল মোল্যার ছেলে সুমন (৩৬) সহ ৫ জনকে অভিযুক্ত করে নড়াগাতী থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন মোস্তাক মোল্যা ঠিকাদারি কাজের সাইট থেকে বাগেরহাটের মোড়লগঞ্জের কনট্রাকটর বারেক এর কাছ থেকে ১ লক্ষ ৩০ হাজার টাকা ও ভাঙ্গাড়ী ব্যবসায়ী ইলিয়াসের কাছ থেকে ১৪ মন ২০ কেজি লোহা বিক্রির ৭০ হাজার টাকা নিয়ে মোটরসািকেলে রাতে ওই সময় বাড়ী ফেরার পথে অভিযুক্তরা তার পথরোধ করে এলোপাতাড়ি মারধর করে কাছে থাকা ২ লক্ষ ২২ হাজার টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা জানান, ওই গ্রামে দু’গ্রুপের মধ্যে দীর্ঘ দিন যাবৎ জমি সংক্রান্ত কারণে বিবাদ চলে আসছে। এরই ধারাবাহিকতায় এ ঘটনা ঘটতে পারে বলে তারা মন্তব্য করেন।

এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) রোখসানা খাতুন বলেন, এ ঘটনায় ভুক্তভুগী ৫ জনকে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। সরেজমিনে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION