1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

লোহাগড়ায় উপজেলা বিএনপির আহবায়ক আহত, সদস্য সচিব আটক

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৭২৭ জন নিউজটি পড়েছেন।

শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার, নড়াইলঃ

নড়াইলের লোহাগড়ায় বিএনপি’র দলীয় কোন্দলের জের ধরে উপজেলা বিএনপির আহবায়ককে কুপিয়ে আহত করেছে বিএনপির অপর গ্রুফ। আহত উপজেলা বিএনপির আহবায়ক জি এম নজরুল ইসলাম কে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ উপজেলা বিএনপির সদস্য সচিব টিপু সুলতানকে আটক করেছে। রোববার দুপুরে উপজেলার জয়পুর ইউনিয়নের মরনমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী,দলীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলা বিএনপি দুটি গ্রুফে বিভক্ত। একটি গ্রুপের নেতৃতে দেন উপজেলা বিএনপির আহবায়ক জি এম নজরুল ইসলাম অন্য গ্রুপের নেতৃত্বে রয়েছে উপজেলা বিএনপির সদস্য সচিব টিপু সুলতান। সম্প্রতি বিভিন্ন ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের জের ধরে রোববার দুপুরে উপজেলা বিএনপির আহবায়ক ও লাহুড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জি এম নজরুল ইসলাম (৬০) মোটর সাইকেল যোগে লাহুড়িয়ার বাড়ী থেকে লোহাগড়ায় আসার পথে লোহাগড়া-জয়পুর-লাহুলিয়া সড়কের মরনমোড় এলাকায় পৌছালে প্রতিপক্ষ সদস্য সচিব টিপু সুলতানের নেতৃত্বে উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটু, লিটুসহ ৮/১০ জন বিএনপির নেতা-কর্মী নজরুলের মোটর সাইকেলের গতিরোধ করে রামদা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে আহত করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে পরে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলা বিএনপির সদস্য সচিব টিপু সুলতান (৪০) কে লোহাগড়া হাসপাতাল এলাকা থেকে আটক করা হয়েছে। অন্য বি এনপি’র নেতা কর্মীদের আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION