1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

চিতলমারীতে হামলায় চার নারীসহ ৭ জন আহত

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৯১৭ জন নিউজটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার, চিতলমারী:

বাগেহাটের চিতলমারীর চরবানিয়ারী ইউনিয়নের শ্যামপাড়া গ্রামে একটি পরিবারের জায়গা দখলের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।এসময় বাধা দিতে গেলে ওই পরিবারের উপর হামলা চালানো হয়। হামলায় ৪ নারীসহ ৭ জন আহত হয়েছে। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে চিতলমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেলে হামলা কারীরা স্থান ত্যাগ করে চলে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

পুলিশও এলাকাবাসি সূত্রে জানা গেছে, রবিবার (১৭ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার শ্যামপাড়া গ্রামের একটি বিরোধপুর্ণ জায়গায় জিন্নাত আলী মীরের নেতৃত্বে ২৫-৩০ জনের একটি দল জোরপূর্বক ঘর তুলতে যায়। এ সময় সরোজ কুমার গাইনের লোকজন বাধা দিলে জিন্নাত মীরের লোকজন তাদের ওপর হামলা চালায়। হামলায় সত্যজিৎ রানা (৫৫), বাসন্তী রানা (৫০), মৃন্ময় রানা (২৭), দ্বিজেন্দ্রলাল গাইন (৫৬), ববিতা গাইন (৪৫), আলোমতি গাইন (৪৬), অঞ্জলী গাইন (৪০) আহত হয়। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদেরমধ্যে সত্যজিতের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

হামলার ঘটনা অস্বীকার করে জিন্নাত আলী মীর বলেন, ওদের শরীক বিধান গাইনের কাছ থেকে আমার ক্রয়কৃত জমির উপর আমি দোকান ঘর নির্মান করতে গেলে দ্বিজেন গাইন ও তাদের লোকজন আমাদের বাঁধা দেয় ও হামলা করে। হামলায় আমাদের ২-৩ জন আহত হয়েছে।

এ ব্যাপারে চিতলমারী থানার অফিসার ইনচার্জ মীর শরিফুল হক জানান, রোববার সন্ধ্যায় ঘর তৈরির বিষয়টি শুনে তাৎক্ষণিক ঘনটাস্থলে পুলিশ পাঠিয়ে তা বন্ধ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।ওই এলাকায় পুলিশ নজর দারী জোরদার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION