1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

আগামী ৭ অক্টোবর কচুয়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন নাজমা

Reporter Name
  • প্রকাশিতঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৩৪ জন নিউজটি পড়েছেন।

কচুয়া (বাগেরহাট)প্রতিনিধিঃ

আগামী ৭ অক্টোবর বাগেরহাটের কচুয়া উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিসেস নাজমা সরোয়ার।

শনিবার (১১সেপেটম্বর) সকাল ১০টায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাণনীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপির সরকারি বাসভবন গনভবনে বাংলাদেশ আওয়ামীলীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় মিসেস নাজমা সরোয়ারকে কচুয়া উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়।সভায় সভাপতিত্ব করেন সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারেরর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি।

উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সদ্য উপজেলা উপ- নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি নাজমা সরোয়ার নবধারা কে বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি আমাকে নৌকার মনোনয়ন দেওয়ায় আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। সেই সাথে আমি দক্ষিন বঙ্গের উন্নয়নের রুপকার শেখ হেলাল উদ্দিন এমপি ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এর প্রতি কৃতঞ্জতা প্রকাশ করছি।আমি আমার কাজের মাধ্যমে আওয়ামীলীগের ভাবমুর্তি বৃদ্ধি করবো।
নাজমা সরোয়ার কচুয়া উপজেলায় পর পর ২বার মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম মাহফুজুর ররহমানের মৃত্যুর পর (ভাপ্রাপ্ত)কচুয়া উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION