1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

পিরোজপুরে আসামি পক্ষের হামলায় ৫ পুলিশ সদস্য আহত, গ্রেফতার ৮

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৫৭৫ জন নিউজটি পড়েছেন।

তাওহিদুল ইসলাম, পিরোজপুরঃ

পিরোজপুর শহরতলীর কুমারখালী এলাকায় রবিবার গভীর রাতে পুলিশের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হয়। আহতদের মধ্যে দুজনকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক সৈকত হোসেন সানি, উপ-পরিদর্শক মাহামুদুল হাসান, সহকারী উপ পরিদর্শক মো. খাইরুল হোসেন, সহকারী উপ পরিদর্শক সাইফুল ইসলাম এবং কনস্টেবল মোঃ মারুফ হাওলাদার।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মুহাঃ নুরুল ইসলাম বাদল নবধারাকে জানান, “কয়েকদিন আগে পিরোজপুর সদর হাসপাতাল থেকে সিসি ক্যামেরা চুরি হয়। পুলিশ এ ঘটনায় রবিবার রাত ২টার দিকে কুমারখালী এলাকা থেকে হাসান সিকদারকে আটক করে থানায় আনার সময় হাসানের সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের উপর হামলা চালায়। এ সময় হাসান ও তার সহযোগীদের হামলায় পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক সৈকত হোসেন সানি, উপ-পরিদর্শক মাহামুদুল হাসান, সহকারী উপ পরিদর্শক মো.খাইরুল হোসেন, সহকারী উপ পরিদর্শক সাইফুল ইসলাম এবং কনস্টেবল মো. মারুফ হাওলাদার আহত হয়। হামলায় পুলিশের পিকআপ ভ্যানও ক্ষতিগ্রস্থ হয়েছে।”

তিনি আরো জানান, এ ঘটনায় পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক মাহামুদুল হাসান বাদী হয়ে ১৬ নামীয় ও ৪০ থেকে ৫০ জন অজ্ঞাত নামাদের আসামী করে এক মামলা দায়ের করেছে। পুলিশ এ ঘটনায় হাসান সিকদার, সৌরভ খান, জুয়েল, শুভ সিকদার, সোহেল সিকদার, রেজাউল শেখ, ওসমান সিকদারসহ ৮ জনকে আটক করেছে বলেও জানান ওসি।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক তারেক আজিজুল্লাহ জানান, আহত পাঁচ পুলিশ সদস্যদের মধ্যে দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নবধারা/বিএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION