1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

কালিয়ার কলাবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন-২০২১ সম্পন্ন

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৪১৭ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম,কালিয়া ( নড়াইল) প্রতিনিধিঃ

কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে নড়াইলের কালিয়া উপজেলার ঐতিহ্যবাহী কলাবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন-২০২১ সম্পন্ন হয়েছে। শনিবার (৬ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ও শান্তিপূর্ণ পরিবেশে এ ভোটগ্রহণ সম্পন্ন হয়। ম্যানেজিং কমিটির নির্বাচনে ৫৭২ জন ভোটরের বিপরীতে অভিভাবক সদস্য পদে ৯ জন ও সংরক্ষিত মহিলা সদস্য ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন কালিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহজাহান মিয়া। অভিভাবক সদস্য হিসাবে ২৮৬ ভোট পেয়ে ১ম হয়েছেন মোল্যা আবুল হাসনাত, ২৩৩ ভোট পেয়ে ২য় হয়েছেন শেখ মোহাসিন, ২০০ ভোট পেয়ে ৩য় হয়েছেন হাফিজুর রহমান বিল্পব, ও ১৯৫ ভোট পেয়ে ৪র্থ হয়েছেন শেখ অহিদুল ইসলাম এবং ২১১ ভোট পেয়ে সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন মোসাঃ আফরোজা বেগম। এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাঃ রোখছানা খাতুন বলেন, এই স্কুলকে কেন্দ্র করেই কলাবাড়ীয়ায় কয়েকটি অঘটন সংগঠিত হয়েছে। তাছাড়া স্কুলের অস্তিত্য রক্ষায় এ নির্বাচনটি ছিল বেশ গুরুত্ত্বপূর্ণ। তাই জেলা পুলিশ সুপারের নির্দেশনায় পুলিশের বিভিন্ন শাখা নিরাপত্তার চাদরে বেষ্টিত রেখেছিল কলাবাড়ীয়া এলাকা। তাই কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) জহরুল ইসলাম বলেন, কলাবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে কোন কারচুপির সুযোগ ছিলনা। আপনারা দেখেছেন আমিসহ নড়াগাতি থানার ওসি মোসাঃ রোখছানা খাতুন তার থানার সকল ফোর্স নিয়ে সব সময় তদারকি করেছেন। জেলা গোয়েন্দা পুলিশ, আনসার সদস্যরা তাদের দায়িত্ব পালন করেছেন। সবার প্রচেষ্টায় একটি সুন্দর ও আনন্দঘন নির্বাচন সম্পন্ন হয়েছে। নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION