1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

কচুয়ায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরন

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩০৯ জন নিউজটি পড়েছেন।

কচুয়া( বাগেরহাট)প্রতিনিধিঃ

বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার, রবি/২০২১-২২ মৌসুমে শীতকালীন রবিশষ্য গম,ভুট্্রা,সরিসা,সূর্যমুখী ও খেসারীর বীজ ব্যাবহারের মাধ্যমে ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কচুয়ায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসুচির আওয়াতায় বিনামূল্যে বীজ ও রাশায়নিক সার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি অফিসের বাস্তবায়নে গতকাল বুধবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ চত্তরে কচুয়া উপজেলা কৃষি কর্মকর্তা কেএম সাহাবুদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ফিরোজ আহম্মেদ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়ার মৎস্য কর্মকর্তা প্রণব কুমার বিশ্বাস, অতিরিক্ত কৃষি কর্মকর্তা মো: সাইফুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম আবু বক্কার সিদ্দিক,প্রেসক্লাব সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল। এ সময় উপজেলা কৃষি অফিসের মাঠ পর্যায়ের সকল কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি কর্মকর্তা কেএম সাহাবুদ্দিন আহম্মেদ আমাদের প্রতিনিধিকে জানান যে,এ প্রণোদনা কর্মসূচির আওয়াতায় জন প্রতি বীজ ভুট্্রা -১০ কেজি, গম-২০কেজি, সরিষা-১কেজি, সুর্যমুখি-১ কেজি, খেসারী – কেজি,ডিএপি-১০কেজি এমও পি-১০ কেজি সার করে মোট ৪১০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে মোট-১১৮০কেজি বিভিন্ন জাতের বীজ, ডিএপি-৭১০০কেজি এবং এমওপি-৭১০০ কেজি রাসায়নিক সার বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION