1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

চিতলমারীতে সাংবাদিকের ওপর হামলা, থানায় লিখিত অভিযোগ

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৯৭৪ জন নিউজটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার, চিতলমারীঃ

বাগেরহাটের চিতলমারীতে সাংবাদিক শেখর ভক্তের ওপর ন্যাক্কারজনক হামলা হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারী) বিকেলে উপজেলা সদর বাজারের শ্রী দুর্গা ক্লথ ষ্টোরে বসে এ হামলার ঘটনা ঘটে। শেখর ভক্ত দৈনিক ইত্তেফাক পত্রিকার চিতলমারী-মোল্লাহাট সংবাদদাতা হিসেবে দায়িত্ব পালন করছেন। খবর পেয়ে চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা এক জরুরী বৈঠক করে ন্যাক্কারজনক এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ ঘটনায় শেখর ভক্ত বাদি হয়ে এদিন রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাংবাদিক শেখর ভক্ত বলেন, গত ১৮ জানুয়ারী দুপুরে সুভাষ চন্দ্র মন্ডল নামের এক ব্যাক্তি চিতলমারী ভূমি অফিসের অফিস সহকারী বিধান কুমার রায়কে অকর্থ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় আমি তাকে সরকারি অফিসে নারীদের সামনে বিশ্রী ভাষায় বকাবকি করতে নিষেধ করি। এর জের ধরে সুভাষ মন্ডলসহ অজ্ঞাত ৪-৫জন লোক মঙ্গলবার বিকেলে চিতলমারী সদর বাজারের শ্রী দুর্গা ক্লথ ষ্টোরে বসে আমার ওপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে। এসময় সে আমাকে বিশ্রী ভাষায় গালিগালাজ করে এবং জীবন নাশের হুমকি দেয়।
এ ব্যাপার সুভাষ চন্দ্র মন্ডল হামলার ঘটনা অস্বীকার করে বলেন, এই শেখর ভক্ত আমার ভাইজি আত্মহত্যা করলে পেপারে উল্টাপাল্টা লিখেছিল।
তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরীফুল হক সাংবাদিকদের বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION