1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

মাশরাফীর সম্মানে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী মেয়রপ্রার্থী

Reporter Name
  • প্রকাশিতঃ সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৯৬৭ জন নিউজটি পড়েছেন।

শরিফুল ইসলাম, নড়াইলঃ

জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার সম্মানে নড়াইল পৌরসভার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী সরদার আলমগীর হোসেন আলম। পাশাপাশি আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত আঞ্জুমান আরার পক্ষে কাজ করার জন্য ঘোষণা দেন। সোমবার দুপুরে শহরের পুরাতন বাস টার্মিনালের জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে নড়াইল পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। লিখিত বক্তব্যে সরদার আলমগীর হোসেন বলেন, ‘আমি বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী। জনপ্রিয় ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজার জেলা নড়াইল। মাশরাফী বিন মোর্ত্তজার সংসদীয় আসনের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী থাকা তার জন্য দলীয় অবস্থান বিবেচনায় অসম্মানজনক। আমার ইচ্ছা বা সিদ্ধান্তের কারণে  নড়াইলে আমাদের দলের মধ্যে অনাকাঙ্ক্ষিত পরিবেশ সৃষ্টি হোক আমরা তা কখনো চাই না। তাই সজ্ঞানে স্বপ্রণোদিত হয়ে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদ থেকে আমার মনোনয়নপত্র প্রত্যাহার করছি।’ তিনি আরও বলেন, দলীয় চূড়ান্ত সিদ্ধান্ত মেনে নিয়ে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করা, আওয়ামী লীগের রাজনীতির সৌন্দর্য। মাশরাফী বিন মোর্ত্তজা এমপি’র নেতৃত্বে সমৃদ্ধ নড়াইল গড়ার এই পথচলায় রাজনীতির মাঠ হোক ঐক্যবদ্ধ, সৌহার্দ্যপূর্ণ ও সুশৃঙ্খল। আমরা সকলে মিলে আগামী ৩০ জানুয়ারি নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাল্লাহ।

’সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল কুমার সাহা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসু, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, নড়াইল পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোস্তফা কামাল মোস্ত, জেলা যুব মহিলা লীগ নেত্রী সঞ্চিতা হক রিক্তা, যুবলীগ নেতা সালাউদ্দিন নান্না, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, ছাত্রলীগের সাবেক সভাপতি নিলয় রায় বাধনসহ আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে সরদার আলমগীর হোসেন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণে মেয়র পদে তিনজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী রইলেন। এরা হলেন- আওয়ামী লীগের আঞ্জুমান আরা, বিএনপির জুলফিকার আলীও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী মাওলানা খায়রুজ্জামান।

২৪টি গ্রাম নিয়ে গঠিত নড়াইল পৌরসভা। এই পৌরসভার ভোটার সংখ্যা ৩৪ হাজার ৩১৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার  ১৬ হাজার ৭০৪ জন এবং নারী ভোটার ১৭ হাজার ৬০৯জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION