1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. : deleted-B6iY9nGV :
  5. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  6. jmitsolution24@gmail.com : support :
  7. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
  8. : wp_update-1720111722 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

জমে উঠেছে ‌কালিয়া পৌরসভা নির্বাচন

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৩৪৮ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া, (নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া পৌরসভায় জমে উঠেছে নির্বাচন, চলছে শেষ মূহুর্তের প্রচার প্রচারণা।  আগামী ৩০ (জানুয়ারি) পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে আসন্ন কালিয়া পৌরসভা নির্বাচন।

পৌরসভার রাস্তাঘাট, অলিগলি ও পাড়া-মহল্লা এখন মিছিল, স্লোগানমুখর ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। চায়ের দোকান থেকে শুরু করে বসতবাড়িতেও এখন আলোচনার বিষয় শুধু নির্বাচন। প্রার্থীরা ভোট চেয়ে চষে বেড়াচ্ছেন তাদের নির্বাচনী এলাকা।

নির্বাচনে মেয়র পদে কালিয়ায় আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ওয়াহিদুজ্জাম হীরা এবং বর্তমান মেয়র মোঃ ফকির মুসফিকুর রহমান লিটন সতন্ত্র প্রার্থী ও বি এন পি মনোনীত ওয়াহিদুজ্জামান মিলু ব্যাপক গণসংযোগ করে বেড়াচ্ছেন। পাশাপাশি সমানভাবে চালাচ্ছেন উঠান বৈঠক ও মাইকিং।

এদিকে, জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করেন পৌরসভার মেয়র প্রার্থীরা। আর ভোটাররা চাইছেন যোগ্য সৎ ব্যাক্তিকে তারা নির্বাচীত করবেন।এছাড়াও যাতে সুষ্ট ভাবে ভোট গ্রহণ হয় সেদিকে খেয়াল রাখার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন সাধারণ ভোটাররা।

নড়াইল জেলা পুলিশ সুপার জসীমউদ্দিন পিপি এম (বার) নবধারাকে বলেন, “আইন সৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে পৌর এলাকায় পুলিশি নজর দারী বাড়ানো হয়েছে নির্বাচন যাতে সুষ্ঠু হয় সেজন্য সকলের সহযোগিতা চান পুলিশ সুপার এবং তিনি আশাবাদ ব্যক্ত করে যে সুষ্ঠু ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।”

নড়াইল জেলা নির্বাচন অফিসার মোঃ ওলিউল্লাহ জানান, “নির্বাচন যাতে সুষ্ঠু হয় সেজন্য সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে ব্যালট বাক্স ও সকল সরঞ্জাম ইতিমধ্যে আমাদের মাঝে পৌঁছে গেছে। সকল প্রার্থীগন যাতে নির্বাচন এর আচারণ বিধি মেনে চলেন সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে। যদি কোন প্রার্থী আচারণ বিধি লংঘন করেন তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।”

উল্লেখ্য কালিয়া পৌরসভায় আগামী ৩০( জানুয়ারী) নির্বাচন অনুষ্ঠিত হবে, পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৬৩৮৩জন এর মধ্যে পুরুষ ভোটার ৮১৪৭ ও মহিলা ভোটার রয়েছেন ৮৩৩৬জন।

 

নবধারা/বিএস

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION