1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

গোপালগঞ্জে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে বিএনপির স্মরকলীপি

Reporter Name
  • প্রকাশিতঃ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৪৮৩ জন নিউজটি পড়েছেন।

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবীতে স্মারকলিপি দিয়েছে গোপালগঞ্জ জেলা বিএনপির নেতার্মীরা। আজ বুধবার (২৩ নভেম্বর) দুপুরে জেলা বিএনপির আহবায়ক শরীফ রফিকউজ্জামানের নেতৃত্বে নেতা কর্মীরা জেলা প্রশাসক শাহিদা সুলতানার হাতে স্মারকলিপি তুলে দেন।

স্বারকলিপিতে বলা হয়, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারী থেকে সাজানো মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করা হয়। দীর্ঘ কারাবাসে তিনি এমান্বয়ে অসুস্থ হতে থাকেন। কারাগারে নানা জটিল রোগে ভূগতে থাকলেও সরকার তাতে কর্ণপাত করেনি। করোনা শুরু হলে বেগম খালেদা জিয়াকে নিজ বাসায় থাকতে দেয়া হলেও সরকার এটিকে শর্তসাপেক্ষে মুক্তিবলে অভিহিত করছে।

স্মারকলিপিতে আরো বলা হয়, বেগম খালেদা জিয়া করোনায় গুরুত্বর ভাবে আক্রান্ত হন। করোনা থকে সুস্থ হয়ে উঠলেও পোষ্টকোভিট জটিলতা এবং নানা বিরিধি রোগ তার জীবনকে বিপন্ন করে তুলেছে। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকা বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার সুযোগ না দেয়ায় তার মৌলিক অধিকার হরন করা হয়েছে। কোন অনাকাংখিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারে না। খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠাতে সরকারের কাছে দাবী জানানো হয়।

এসময় জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো: তৌফিকুল ইসলাম, ডা: কে এম বাবর, জেলা যুবদলের সভাপতি সিকাদার শহীদুল ইসলাম লেলিন, সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান পলাশ, জেলা স্বেচ্ছাসবেক দলের সভাপতি মো: ফজলুল কবীর দাড়া, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, জেলা মহিলা দলের সভাপতি নাসরিন আক্তার, যুবদল নেতা শেখ রিজভী আহম্মেদ জামিল, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম তারেক, যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক হাসানুল বান্না উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION