1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

চিতলমারীতে ভূয়া পর্চা দিয়ে দাখিলা কাটার সময় এক প্রতারক আটক

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৫০৮ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা,চিতলমারীঃ 

বাগেরহাটের চিতলমারীতে সিকস্তি জমির ধরন পরিবর্তন করে বিলান লিখে জালিয়াতীর মাধ্যমে সীল,স্বাক্ষর জাল করে ভূয়া সই মহরীর পর্চা বানিয়ে ভূমি উন্নয়ন কর পরিশোধ (দাখিলা) কাটার চেষ্টা কালে চরবানিয়ারী বাওয়ালী পাড়ার বিকুল বাওয়ালী (৪৫) নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ। তার পিতার নাম বিমল বাওয়ালী, এব্যাপারে বুধবার রাতে চিতলমারী থানায় একটি মামলা হয়েছে।

চরবানিয়ারী ভূমি সহকারি কর্মকর্তা মো: হাফিজুর রহমান জানান, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে ১১নং চরবানিয়ারী মৌজার এস এ ৫৪৪ খতিয়ানের ১৪৩৮ নং দাগের ৬ একর ৮১ শতাংশ জমির সই মহরী পর্চা যাহাতে অনুলিপি কারক অফিস সহকারী মহাফেজখানা বাগেরহাট কলেক্টরেট লাভলী আক্তার,তুলনাকারী মো: রকিবুল ইসলাম অফিস সহকারী মহাফেজখানা, রেকর্ড কিপার মো: গোলাম রসুল উচ্চমান সহকারী ও প্রত্যায়িত নকল আর আর ডিসি মো: নুর-ই-আলম সিদ্দিকীর নাম সিলযুক্ত স্বাক্ষর কৃত পর্চা দেখাইয়া ভূমি উন্নয়ন কর দাখিলা কাটতে আসলে উপজেলা ভূমি অফিসের রেজিষ্টারপত্র পর্যালোচনা করে দেখা যায় উক্ত জমি সরকারি। দাখিল কৃত সই মহরী পর্চা জালীয়াতির মাধ্যমে তৈরী করা।

বিষটি উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণাকে দেখানো হলে নিতি উক্ত সই মহরী পর্চার ছবি বাগেরহাট আর আর ডিসি মো: নুর-ই-আলম সিদ্দিকীর মোবাইল ফোনে হর্টসআপের মাধ্যমে পাঠালে তিনি জানান, উক্ত সই মহরী পর্চায় তাহার অফিসের কোন অফিসারের নামযুক্ত সীল স্বাক্ষর নয়। পরবর্তীতে সহকারী কমিশনার ( ভূমি) চিতলমারী থানাকে অবহিত করলে পুলিশ বিকুল বাওয়ালীকে আটক করে। এব্যাপারে চিতলমারী থানায় চরবানিয়রী ভূমি সহকারী কর্মকর্তা বাদি হয়ে চিতলমারী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ১০তাং- ২৫/১১/২০২১।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION