1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

চিতলমারীতে ভ্রাম্যমাণ আদালতে তিন মাদকাসক্তকে দন্ড

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৪০২ জন নিউজটি পড়েছেন।

শফিকুল ইসলাম সাফা, চিতলমারী : 

বাগেরহাটের চিতলমারীতে তিন মাদকাসক্ত কে চার মাসের করে বিনাশ্রমে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক। বৃহস্পতিবার সন্ধায় আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা এ দন্ডাদেশ দেন।

এদিন বিকেল সাড়ে ৫ টার দিকে বাগেরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় মোবাইল কোর্ট পারচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় উপজেলার শিবপুর চন্ডি বালার ব্রীজের পাশ থেকে একটি চাকু, আঠার কৌটা ও গাাঁজাসহ তাঁদেরকে আটক করেন। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নিজ হেফাজতে রেখে সেবনের অপরাধে চার মাসের বিনাশ্রম কারাদন্ড ও প্রতেককে একহাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫দিনের কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে।

দন্ডাদেশ প্রাপ্তরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের আড়ুয়াবর্নী চরপাড়া গ্রামের মো. আফতাব শেখের ছেলে মেহেদী হাসান (১৯), একই গ্রামের মহব্বত নকিবের ছেলে শাহিন নকিব (২০) ও শিবপুর ইউনিয়নের কলিগাতি গ্রামের মোস্তফা শেখের ছেলে মোস্তাকিম শেখ (২১)।

উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা নবধারা কে বলেন,বাগেরহাট মাদক দ্রব্যনিয়ন্ত্রন অধিদপ্তরের সহযোগীতায় মোবাইল কোর্ট পরিচালনা করে তিন মাদক সেবন কারীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী চার মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরোও ১৫দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION