1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

অনেক দিন পর মাঠে বইসা হাসিনা মায়ের ভাষণ শুনলাম

Reporter Name
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২৮৭ জন নিউজটি পড়েছেন।

কোটালীপাড়া  প্রতিনিধিঃ

 

২০১৮সালের ১২ ডিসেম্বর এই মাঠে বইসা মায়ের (প্রধানমন্ত্রী শেখ হাসিনার) ভাষণ শুনছিলাম। আজ আবার এই মাঠে বইসা সব মুক্তিযোদ্ধারা এক সঙ্গে মায়ের ভাষণ শুনলাম। তবে সেই দিন মাকে সামনা সামনি দেখছিলাম। আজ মাঠে বড় টিভিতে দেখলাম। আল্লাহ যেন মাকে অনেক দিন বাঁচাই রাখে। এভাবেই কথাগুলো বলছিলেন গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা তৈয়াবুর রহমান সরদার।

 

আজ বৃহস্পতিবার স্থানীয় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় কোটালীপাড়াবাসীর অংশগ্রহণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শপথ পাঠ অনুষ্ঠানে অংশগ্রহণ করে তিনি এ ভাবে তার অনুভূতি ব্যক্ত করেন।

 

উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে শপথ পাঠ অনুষ্ঠানে উপজেলার প্রায় ১০ হাজার শ্রেণি পেশার মানুষ ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। সকলের হাতে ছিল লাল সবুজ পতাকা ও মুখে ছিল মাস্ক। স্বাস্থ্যবিধি মেনে সকলে শপথ পাঠে অংশগ্রহণ করেন।

 

এ শপথ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, কোটালীপাড়া থানার ওসি মোঃ আমিনুল ইসলামসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষার্থী এবং সাধারণ জনগন অংশগ্রহণ করেন।

 

উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত এই শপথ অনুষ্ঠানে ১০হাজার শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। এছাড়া কোটালীপাড়ার বিভিন্ন স্কুল ও জনগুরুত্বপূর্ণ স্থানে এ ধরণের আয়োজন করা হয়েছিল। আমার ধারণা কোটালীপাড়ার প্রায় দেড়লাখ মানুষ এ শপথ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন।

 

আওয়ামী লীগ নেতা এডভোকেট বিজন বিশ্বাস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে সফল ভাবে বাস্তবায়ণ করতে তার যোগ্য উত্তরসূরি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আজকে এই শপথ পাঠ করালেন। এই শপথ পাঠের মাধ্যমে আমরা দেশ প্রেমে উজ্জীবিত হয়ে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করবো।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION