1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

মোল্লাহাটে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শনে জেলা প্রশাসক

Reporter Name
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩৯ জন নিউজটি পড়েছেন।

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোল্লাহাটে ‘মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেশের সকল  ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান’ প্রকল্পের আওতায় আরো ৭০টি গৃহ নির্মাণ কার্যক্রম পরিদর্শন করেছেন বাগেরহাট জেলা প্রশাসক মোঃ আজিজুর রহমান। বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার গাংনী ইউনিয়নের মাতারচর এলাকায় আঠারো বাঁকি নদীর পাড়ে নির্মাণাধীন গৃহ পরিদর্শন করেন তিনি। এসময় জেলা প্রশাসক মোঃ আজিজুর রহমান বলেন, এটা মাননীয় প্রধানমন্ত্রীর কাজ, কোনরূপ ভেজাল/নিম্নমানের কোন কিছুর ব্যবহার যেন না হয়, একাজে একটুও অনিয়ম মেনে নেয়া হবে না। সুষ্ঠু ও সুন্দরভাবে এ কাজ সম্পন্ন করতে উপজেলা প্রশাসনকে সহযোগিতা করার জন্য জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানীয়দের আহ্বান জানান তিনি।

এরপর চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামে আঠারোবাকী নদী পাড়ে গৃহ নির্মান কাজও প্রদর্শন করেন জেলা প্রশাসক মোঃ আজিজুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, কে,আর কলেজের অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী ও মনোরঞ্জন পাল, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেশের সকল  ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান প্রকল্পের আওতায় তৃতীয় ধাপে মোল্লাহাট উপজেলায় ৭০টি গৃহ নির্মাণ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এর মধ্যে উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের আঠারোবাকী নদীর পাড়ে ৪০টি এবং গাংনী মাতারচর গ্রামের আঠারোবাকী নদীর পাড়ে ৩০ টি গৃহ নির্মান কার্যক্রম চলমান রয়েছে। যার প্রতিটি গৃহে ব্যয় হবে ২ লক্ষ ৪০ হাজার টাকা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION