1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

ভ্রাম্যমান আদালতের রায়ে কালিয়ায় জুয়া ও মাদক সেবনের দায়ে ৭ জনের জেল জরিমানা !

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৯৮ জন নিউজটি পড়েছেন।

মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়ায় জুয়া ও মাদক সেবনের অপরাধে ৭ যুবককে ২১ দিন করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম।

১৩ ফেব্রুয়ারী (রোববার) তাদের এ দন্ড দেওয়া হয়। দন্ডপ্রাপ্তদের মধ্যে জুয়া খেলার অপরাধে উপজেলার পেড়োলী ইউনিয়নের খড়রিয়া গ্রামের মোয়াজ্জেমের ছেলে জাফর (৩২), জামাল শেখের ছেলে তরিকুল ইসলাম(৩০) ও রহমান শেখের ছেলে ইমদাদুল(৩৫) ও মাদক সেবনের অপরাধে ওই একই গ্রামের তাহমিদ মোল্যার ছেলে আঃ আলিম (১৯), আব্বাস শেখের ছেলে তরিকুল শেখ (১৯), নওশের মোল্যা ছেলে মান্নান মোল্যা (২১) ও নাজির শিকদারের ছেলে মাহমুদ শিকদার (২০) কে সাজা দেওয়া হয়। এছাড়া প্রত্যেককে ১ হাজার টাকা জরিমান অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। বিশ্বস্ত সূত্রে জানা যায়, পেড়োলী ফাড়ী পুলিশের বিশেষ অভিযানে প্রকাশ্যে মাদক সেবন ও জুয়া খেলার সময় তাদেরকে আটক করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলামের আদালতে হাজির করা হলে এ রায় প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম বলেন, প্রকাশ্যে জুয়া খেলা ও মাদক সেবনের অপরাধে আসামীরা ১৮৭(৩) ও মাদনদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৪২(১) ধরায় দোষী সাব্যস্ত হওয়ায় তাদেরকে এ সাজা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION