1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় বিদ্যালয় থেকে চুরি হওয়া ৯টি ল্যাপটপ উদ্ধার

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩২৩ জন নিউজটি পড়েছেন।

মোঃ মোঃ জিহাদুল ইসলাম, কালিয়া, নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া পৌরসভার শহীদ শেখ এখলাস উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে চুরি হওয়া চৌদ্দটি ল্যাপটপের মধ্যে ৯টি ল্যাপটপ উদ্ধার করেছে কালিয়া থানা পুলিশ।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ওই বিদ্যালয়ের থেকে চুরি হওয়া ১৪টি ল্যাপটপ এরমধ্য নয়টি ল্যাপটপ পার্শ্ববর্তী খুলনা সহ বিভিন্ন স্থান থেকে উদ্ধার করে কালিয়া থানা পুলিশের একটি বিশেষ টিম। এসময় চুরির সাথে জড়িত তিন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। আটককৃত আসামিরা হলো, কালিয়া উপজেলার নোয়াগ্রাম গ্রামের সুলতান মোল্লার ছেলে আমিনুল ইসলাম ওরফে সজল (২০) নজরুল মোল্লার ছেলে জুনায়েদ মোল্লা ওরফে জিনাই (২২)ও রবিউল ইসলাম এর ছেলে জাহিদ মোল্লা (২১)

এ বিষয়ে কালিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া জানান, গত বছরের ২৭ ডিসেম্বর রাতের কোনো এক সময় কালিয়া পৌরসভাধীন কুলশুর গ্রামের শহীদ শেখ এখলাস উদ্দিন আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে ১৪ টি কম্পিউটার ও অন্যান্য ইলেকট্রনিক সামগ্রী চুরি হয়। ঘটনা জানার পরই আমি সহ আমার অফিসার সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করি। পরবর্তী দিন অর্থাৎ ২৮ শে ডিসেম্বর ২০২১ ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কালিয়া থানায় অজ্ঞাতনামা আসামিদের নামে একটি চুরির মামলা দায়ের করলে জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের নির্দেশনায় এবং তথ্য প্রযুক্তির সহায়তায় উদ্ধার অভিযান পরিচালনা করে সোমবার রাত থেকে শুরু করে ২৪ ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযান শেষে চৌদ্দটি ল্যাপটপের মধ্যে নয়টি ল্যাপটপ উদ্ধার করতে সক্ষম হয় এবং বাকি পাঁচটি ল্যাপটপ উদ্ধার করতে জোর তৎপরতা চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION