1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

স্বাধীনতা বিরোধীরা দেশের অগ্রগতিকে পিছিয়ে দেওয়ার গভীর ষড়যন্ত্র করছে – শেখ তন্ময় এমপি

Reporter Name
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ২৪৯ জন নিউজটি পড়েছেন।

কচুয়া (বাগেরহাট) প্রতিনিধিঃ

কচুয়া -বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপি বলেছেন,নানা প্রতিকুলতার সত্তেও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদৃষ্টি ও বলিষ্ট নেতৃত্বে এবং জনকল্যান মূখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে যাচ্ছে। ক্রমাগত প্রবৃদ্ধি অর্জন সহ মাথা পিছু আয় বাড়ছে। কমছে দারিদ্্েরর হার। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর মত মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। ফলে বাংলাদেশ আজ সারা বিশ্বে উন্নয়নের মডেলে পরিনত হয়েছে। বাংলাদেশ এখন আত্ম মর্যাদাশীল জাতি। যার সুফল আজ দেশের ১৮ কোটি মানুষ ভোগ করছে। কিন্তু স্বাধীনতা বিরোধীরা দেশের অগ্রগতিকে পিছিয়ে দেওয়ার গভীর ষড়যন্ত্র করছে। সরকারের সে অর্জনকে কোন দল বা গোষ্ঠি যাতে ¤øান করতে না পারে সেদিকে সজাগ থাকতে সকল নেতা কর্মীকে নির্দেশ দেন। তিনি বলেন যে, যারা জনপ্রতিনিধি আছেন,আসুন আমরা জনগনের কাছে গিয়ে আমাদের উন্নয়নের কথাগুলো বলি ও এক হয়ে সেবা প্রদান করি। সংসদ সদস্য শেখ তন্ময় আরও বলেন বিএনপি জামাত হল জনবিচ্ছিন্ন দল। তারা কখনও মানুষের কাছে যেতে পারেনি। তাদের কাজ শুধু ষড়যন্ত্র করা।এখনও তারা ষড়যন্ত্রে লিপ্ত আছে। আমাদেরকে এই ষড়যন্ত্রকে প্রতিহত করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

গতকাল বিকালে বাগেরহাট জেলার কচুয়া উপজেলার ধোপাখালী ইউনিয়ন পরিষদ মাঠে ধোপাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়ার সহ সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি ডা: আ: হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় ও মঘিয়া ইউনিয়নের আন্ধারমানিক বালিকা বিদ্যালয়ের মাঠে মঘিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথাগুলো বলেন।

ধোপাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ: মান্নান সঞ্চালনে সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিািধ সভায় বক্তব্য দেন বাগেরহাট জেলা আওয়ামীলীগের সংগঠানিক সম্পাদক নকীব নজিবুল হক নজু, জেলা আওয়ামীলীগের সংগঠানিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু, জেলা আওয়ামীলীগ নেতা ও বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি সেখ মো: আহাদ হায়দার,জেলা ধর্ম বিষয়ক সম্পাদক কেএম ফরিদ হাসান,কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মো: সাইফুল ইসলাম , কচুয়া উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার,কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম আবু বক্কার সিদ্দিক, যুগ্ম সাধারন সম্পাদক শিকদার কামরুল হাসান কচি,ধোপাখালী ইউনিয়ন চেয়ারম্যান সেখ মকবুল হোসেন, মঘিয়া ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড: পঙ্কজ কান্তি অধীকারী, মঘিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্মাদক এ্যাড: দিলীপ কুমার মল্লিক ।

প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সেখ মোস্তফিজুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক সেখ কামরুল ইসলাম , জেলা ছাত্রলীগ নেতা মীর জয়েসী আশরাফী জেমস,যুবলীগের আহবায়ক সেখ মনিরুজ্জামান ঝুমুর,যুগ্ম আহবায়ক দিদার সুজন, কৃষকলীগের সভাপতি ও কচুয়া ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ, আওয়ামীলীগের দপ্তর সম্পাদক পুলিন বিহারী সাহা,সেচ্ছাসেবক লীগের সভাপতি সেখ সুমন, তাঁতীলীগের আহবায়ক সেখ সিরাজুল ইসলাম, মৎস্য লীগের সভাপতি রিপন শিকদার আওয়ামীলীগ নেতা সেখ আসলাম হোসেন,কৃষকলীগের সাধারন সম্পাদক মো: ছালাম মল্লিক, সাধারন সম্পাদক শ্রমিকলীগ সেখ ছাদিকুল ইসলাম,সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক কাজী শহিদুল ইসলাম, মহিলা আওয়ামীলগের সাধারন সম্পাদক কাজল রানী মন্ডল, যুবমহিলা লীগের সভপতি তানিয়া আক্তার নাহার, সাধারন সম্পাদক আফরোজা আক্তার মীম সহ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ এবং ধোপাখালী ও মঘিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের কয়েক হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।

প্রতিনিধি সভার পূর্বে শেখ তন্ময় এমপি প্রধান অতিথি হিসেবে জনস্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে নির্মিত পল্লী অঞ্চলে পানি সরবরাহ প্রকল্প আর্সেনিক মুক্ত “লবনাক্ততা দূরীকরন প্লান্ট“ এর উদ্বোধন করেন। সবশেষে শেখ তন্ময় এমপি কচুয়া উপজেলা ছত্রলীগ ও তারুণ্য একাত্তর এর উদ্যোগে কচুয়া উপজেলধীন সকল ওয়ার্ড পর্যায়ে বিনা মূল্যে রক্তের গ্রæপ নির্নয় কর্মসূচীর উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION