1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

নগরকান্দায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন

Reporter Name
  • প্রকাশিতঃ রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৩৩৬ জন নিউজটি পড়েছেন।

নগরকান্দা ( ফরিদপুর ) প্রতিনিধি্ঃ

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা দিবস । ২৬ মার্চ ( ২০২২) ইং তারিখ রোজ শনিবার দিনের প্রথম প্রহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এতে পুস্পমাল্য অর্পণ করে জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এম পি র পক্ষে তার রাজনৈতিক প্রতিনিধি , কৃষি গবেষক ও অনুষ্ঠিত পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন, নগরকান্দা থানা পুলিশ, নগরকান্দা মডেল উপজেলা প্রেসক্লাব , , মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা বিএনপি , নগরকান্দা প্রেসক্লাব , সরকারী নগরকান্দা মহাবিদ্যালয়, সরকারি এম এন একাডেমী, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন, এনজিও, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম সংসদ,। পুস্পস্তবক অর্পণের পরে সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় । মোনাজাত পরিচালনা করেন, নগরকান্দা উপজেলা পরিষদ মসজিদের পেশ ইমাম মুফতি ফয়জুল্লাহ । সরকারী এমএন একাডেমী মাঠে অনুষ্ঠিত হয় ডিসপ্লে ও কুচকাওয়াজ অনুষ্ঠান।

দুপুরে জেলা অডিটোরিয়ামে আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার জেতীপ্রুর সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (নগরকান্দা – সালথা ) উপজেলার উন্নয়নের রূপকার জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি ও কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী । এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, সহকারী কমিশনার (ভূমি) এন এম আব্দুল্লাহ আল মামুন,নগরকান্দা পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার, জেলা পরিষদ সদস্য আঞ্জুমান আরা বেগম ,সংসদ উপনেতার একান্ত সহকারী সচিব শফিউদ্দিন আহমেদ, নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন, ওসি (তদন্ত) বিকাশ মন্ডল, উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান, চুন্নু সেখ , মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার রিটা, উপজেলা পরিষদের প্রকল্প বাস্তবায়ন অফিসার ইকবাল কবির সহ বিভিন্ন দপ্তরের দফতর প্রধান গন , বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান গন , উপজেলা আওয়ামিলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিকালে উপজেলা প্রশাসন বনাম মুক্তিযোদ্ধাদের মাঝে ভলিবল খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে কুজকাওয়াজ , ডিসপ্লে এবং বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণকারীদের মধ্যে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মাননীয় জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি কৃষি গবেষক ও কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী ।

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপজেলা পরিষদের সরকারী ভবন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গুলো আলোক সজ্জ্বায় সজ্জিত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION