1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

চিতলমারীর কলাতলা ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের বাজেট ঘোষনা

শফিকুল ইসলাম সাফা,চিতলমারী
  • প্রকাশিতঃ বুধবার, ২৫ মে, ২০২২
  • ৬৪৯ জন নিউজটি পড়েছেন।

বাগেরহাটের চিতলমারীর ২নং কলাতলা ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের জন্য ২ কোটি ৪২লাখ ১৫ হাজার ৭৭০ টাকার উম্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।

বুধবার দুপুর ১২টায় কলাতলা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে জনগনের অংশগ্রহনে অংশিদারিত্ব, সুশাসন প্রতিষ্ঠা ও উন্নয়নের লক্ষ্যে ইউনিয়নের বিভিন্ন স্তরের জনসাধরনের উপস্থিতিতে এ বাজেট ঘোষনা করা হয়।
বাজেট অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলাতলা ইউপি পরিষদের চেয়ারম্যান মোঃ বাদশা শেখ। বাজেট উপস্থাপন করেন ইউনিয়ন সচিব কালিপদ দাস। এই বাজেটে আগামী অর্থ বছরের জন্য রাজস্ব আয় ধরা হয়েছে ৫৯ লাখ ১৫হাজার ৭৭০ টাকা। রাজস্ব ব্যায় ৩৮ লাখ ৯৫ হাজার ৭৭০ টাকা। উদ্বৃত ২০ লাখ ২০ হাজার টাকা। উন্নয়ন অনুদান ১ কোটি ৮৩ লাখ টাকা। উন্নয়ন ব্যায় কোটি ১০লাখ টাকা। সার্বিক বাজেট উদ্বৃত ২লাখ ২০হাজার টাকা।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য শেখ সোহাগ, মোঃ আজিম শরিফ, আমানউল্লাহ ফাইজুল, মোঃ মোস্তফা শেখ, খান আবেদুজ্জামান রিয়াজ, মোঃ শহিন মোল্লা, মোঃ ফারুখ শেখ, মোঃ সমশের আলী শিকদার, রমিজ শেখ, সংরক্ষিত মহিলা সদস্য হাসি বেগম, তাজিনুর, ও বিউটি বেগম।

সভায় ইউপি চেয়ারম্যান বাদশা শেখ বলেন, আগামী অর্থ বছরের অগ্রধিকার ভিত্তিতে যে সকল উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়ন করা হবে সে বিষয় আলোচনা করে নিজস্ব রাজস্ব আদায় বৃদ্ধিকরণের তাগিদ দেন। পাশাপাশি বাল্যবিবাহ বন্ধ ও মাদকের অভিশাপ থেকে যুবসমাজকে রক্ষা করারঅঙ্গীকার করে মাদকের বিরুদ্ধে যুদ্ধের ঘোষনা দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION