1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

কালীগঞ্জে শহীদ ময়েজউদ্দিন ফুটবল খেলা অনুষ্ঠিত

সামসুল হক জুয়েল, গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৩৬৫ জন নিউজটি পড়েছেন।

গাজীপুরের কালীগঞ্জে শহীদ ময়েজউদ্দিন এমপিউটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিদ্বন্ধিতা করে বাংলাদেশ এমপিউটি ফুটবল দল ও গাজীপুর এমপিউটি ফুটবল দল। খেলায় বিজয়ী হয় বাংলাদেশ এমপিউটি ফুটবল দল।

পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন খেলার প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। বৃহস্পতিবার বিকেল ৩টায় কালীগঞ্জ রাজা রাজেন্দ্র নারায়ণ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। মূলত যাদের একটি পা নেই তরা স্ক্রেচারে ভর করে এক পায়ে পুটবল খেলাকে এমপিউটি ফুটবল খেলা বলে। খেলাটির আয়োজন করে বাংলাদেশ এমপিউটি ফুটবল দলের সদস্য ও গাজীপুর এমপিউটি ফুটবল দলের অধিনায়ক শিপন। তার সহযোগী ছিলেন পোসণ ও ফয়সাল সরকার।

খেলায় কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিকজামানের সভাপতিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদেও চেযারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চেীধুরী, পেরি মেয়র এস এম রবীন হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ এমপিউটি ফুটবল দল ও বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দলের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মহসিন ও ব্র্যাক ইউনিভার্সিটির রেজিষ্টার ড. ডেভি ডিউল্যান্ড।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মাকসুদ উল আলম, জেলা আওয়ামী লীগের নেত্রী তাসলিমা রহমান লাভলী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাবু পরিমল চন্দ্র ঘোষ, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা দেলোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, পৌর যুবলীগের সভাপতি ও কাউন্সিলর মো. বাদল হোসেন ভূইয়া সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। উক্ত ম্যাচে ১-০ গোলে বাংলাদেশ অ্যামপিউটি জাতীয় দল বিজয়ী হন। এসময় হাজারো দর্শনার্থী খেলাটি উপভোগ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION