1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

নড়াইলে হামলা, লুটপাট, বাড়িঘর ভাংচুর ও গাছ কেঁটে ফেলার অভিযোগ

 এস এম শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার নড়াইল
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২০৮ জন নিউজটি পড়েছেন।

নড়াইলের সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের ইউপি সদস্য ইবাদতের নেতৃত্বে চর পেড়লি গ্রামে বসত বাড়িতে হামলা, লুটপাট, বাড়িঘর ভাংচুর ও গাছ কেঁটে ফেলার অভিযোগ উঠেছে। এ বিষয়ে নড়াইল সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী ।

লিখিত অভিযোগের সুত্রে জানা গেছে, উপজেলার তুলারামপুর ইউনিয়নের চর পেড়লী গ্রামের জিন্না মোল্যা একই গ্রামের ওবায়দুল ইসলামের নিকট হতে নগত অর্থ দিয়ে প্রায় ২০ বছর পূর্বে ৮ শতক জমি ক্রয় করেন। প্রাথমিক পর্যায়ে আতœীয়তার সম্পর্কের সুবাদে ঐ জমি রেজিষ্ট্রি করে নেয়নি জিন্না মোল্যা। পরবর্তীতে জমি রেজিষ্ট্রি করে দেওয়ার কথা বললে আজ কাল করে ঘুরাতে থাকেন ওবায়দুল। এই ভাবে দীর্ঘ ২০ বছর যাবৎ ওই জমিতে বসত বাড়ি নির্মান করে বসবাস করছে জিন্না মোল্যা। ৩ নভেম্বর সকালে ওবায়দুল ইসলাম, রকি মোল্যা, ইস্রাফিল, রিয়াজ মিস্ত্রি, আজিজুর মিস্ত্রি,ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে জিন্নার বাড়িতে হামলা করে। তার বসত বাড়িতে লাগানো আম, মেহগনি, লম্বু, সজনে গাছ কেঁটে ফেলে। জিন্নার বসত ঘর ভেঙ্গে সরিয়ে ফেলেছে ওবায়দুল ও তার ভাড়া করা সন্ত্রাসীরা। প্রাণ ভয়ে কোন প্রতিবাদ করতে পারেনি ভুক্তভোগী ওই পরিবার। স্থানীয় মেম্বর এবাদ কে জানালে তিনি নীরভ ভুমিকা পালন করেন।

এ বিষয়ে ভূক্তভোগী জিন্না মোল্যা বলেন, ২০ বছর যাবৎ এখানে বসত ঘর তৈরি করে বসবাস করছি। আমার ঘর, ভেঙে ফেলেছে৷বাড়ির আঙ্গিনায় লাগানো সব ধরনের গাছ কেঁটে ফেলেছে। আমি এ বিষয়ে থানায় অভিযোগ করেছি। আমিএ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করি। নড়াইল সদর থানার ওসি মাহমুদুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION