1. nabadhara@gmail.com : Nabadhara : Nabadhara ADMIN
  2. bayzidnews@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  3. bayzid.bd255@gmail.com : Bayzid Saad : Bayzid Saad
  4. mehadi.news@gmail.com : MEHADI HASAN : MEHADI HASAN
  5. jmitsolution24@gmail.com : support :
  6. mejbasupto@gmail.com : Mejba Rahman : Mejba Rahman
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

বশেমুরবিপ্রবি’র কালু নামের এক বাস চালকের ওপর স্থানীয় কর্তৃক হামলা

বশেমুরবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ২২৮ জন নিউজটি পড়েছেন।

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বাস চালককে হামলার ঘটনা ঘটেছে। প্রত্তাহিক ট্রিপে ক্যাম্পাস থেকে গোপালগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকায় গেলে সেখানে বাস থামানোর সাথে সাথে অতর্কিত বাসে উঠে ড্রাইভারকে হামলা করে স্থানীয় এক যুবক।

হামলার সময় বাসে অবস্থানরত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এবং অন্য বাসের ড্রাইভার, হেলপাররা হামলাকারীকে বাঁধা দেয়ার চেষ্টা করলে হাতাহাতির ঘটনা ঘটে। সেখানে বাস চালক, হামলাকারী এবং শিক্ষার্থীরা অনেকাংশে আহত হয়।

জানা যায় হামলাকারী যুবক গোপালগঞ্জের বঙ্গবন্ধু কলেজের শিক্ষার্থী। তৎক্ষণাৎ এলাকার অভিভাবক পরিচয়ে হামলাকারীকে অন্য এক যুবক এসে নিয়ে যায় এবং বাস সহ ড্রাইভার ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থরা ক্যাম্পাসে ফিরে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের বাস ড্রাইভার সাজ্জাদ আলী কালু জানান, “আজ দুপুর আনুমানিক দেড়টার দিকে গোপালগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকায় বিশ্ববিদ্যালয়ের বাস রাস্তার একটা অটোকে হর্ণ দিলে এই সামান্য ঘটনাকে নিয়ে এক ছেলে বাসে উঠে আমাকে মারতে আসে।ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপস্থিতিতে ঐ ছেলে বাস থেকে নেমে যায়। পরবর্তীতে আজ বিকালে একই সড়কে বাস নিয়ে গেলে হঠাৎ বাসে উঠে আমার উপরে হামলা শুরু হয়।”

এই ঘটনায় বশেমুরবিপ্রবি পরিবহন প্রশাসক হাশেম রেজা জানান, “এই বিষয়টি অত্যন্ত দুঃখজনক। বিশ্ববিদ্যালয়ের ডিউটিরত অবস্থাতে যে বা যারা ড্রাইভারকে মারধর করেছে তাদের বিরুদ্ধে আইনিপদক্ষেপ নেয়া হবে।ইতিমধ্যে সকল প্রমাণ সাপেক্ষে প্রশাসনের সহযোগিতাতে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।”

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved সর্বস্বত্বঃ দেশ হাসান
Design & Developed By : JM IT SOLUTION